চাঁদপুর স্টেডিয়ামে বয়স ভিত্তিক ক্রিকেটারদের প্রাথমিক বাছাই

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেম ডেভেলপমেন্ট কমিটির সিদ্ধান্ত অনুযায়ী বয়সভিত্তিক অনূর্ধ্ব ১৪, অনূর্ধ্ব ১৬ এবং অনূর্ধ্ব ১৮ বয়সভিত্তিক খেলা সমূহ অক্টোবর ২০২২ সাল থেকে শুরু হতে যাচ্ছে।

সেই লক্ষ্যে কাল ৭ আগষ্ট রোববার ২০২২ চাঁদপুর জেলার বয়স ভিত্তিক দল গঠনের জন্য খেলোয়াড়দের প্রাথমিক বাছাই অনুষ্ঠিত হবে চাঁদপুর স্টেডিয়ামে । বাছাই কার্যক্রম পরিচালনা করবেন চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট কোচ মোমিনুল হক।

উন্মুক্ত বাছাইয়ে অংশগ্রহণে ইচ্ছুক চাঁদপুর জেলায় জন্মগ্রহণকারী খেলোয়াড়দের আগামী ৭ই আগস্ট ২০২২ তারিখ সকাল ৮.৩০ টার সময় চাঁদপুর জেলা ষ্টেডিয়ামে নিজস্ব খেলার ব্যাট প্যাড এবং গ্লাভস ও ক্রিকেটের পোষাক পরিধান করে এবং অবশ্যই পিএসসি, জেএসসি অথবা এসএসসি বা সমমানের পরীক্ষার সার্টিফিকেট এবং রেজিষ্ট্রেশন এর মূল কপি এবং ফটোকপি আনতে হবে। এর সাথে জন্মনিবন্ধনের মূলকপি এবং ফটোকপি সেইসাথে দুই কপি পাসপোর্ট এবং দুই কপি স্ট্যাম্প সাইজের ছবি সহ প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে আনতে হবে। উল্লেখিত কাগজ ব্যতীত কেউ ট্রায়ালে অংশগ্রহণ করতে পারবে না।

বয়স ভিত্তিক খেলোয়াড়দের বয়স নিম্নোক্ত সাল অনুযায়ী নির্ধারিত হবে। অনূর্ধ্ব ১৪: ১লা সেপ্টেম্বর ২০০৮ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী খেলোয়াড়। অনূর্ধ্ব ১৬: ১লা সেপ্টেম্বর ২০০৬ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী খেলোয়াড়।

অনূর্ধ্ব ১৮: ১লা সেপ্টেম্বর ২০০৪ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী খেলোয়াড়। শামীম ফারুকী জেলা ক্রিকেট কোচ, চাঁদপুর।
জরুরী প্রয়োজনে যোগাযোগ। ০১৬১১০৫১০৬৮।

একই রকম খবর