চাঁদপুর হরিণায় কোস্টগার্ড কর্তৃক ১৫মণ বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দ

বিশেষ প্রতিনিধি: চাঁদপুরের হরিণা ফেরিঘাটে বাস থেকে অভিযান চালিয়ে কোস্টগার্ড ১৫মণ বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দ করেছে।

চাঁদপুর সদর উপজেলার হরিণা ফেরিঘাট এলাকা থেকে চট্টগ্রামগামী বাস থেকে ৬০০ কেজি (১৫ মণ) জেলিযুক্ত চিংড়ি জব্দ করেছে কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কর্মকর্তারা।

মঙ্গলবার (২ আগষ্ট) বিকেলে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিনগত রাত আনুমানিক ২টার দিকে কোস্ট গার্ড চাঁদপুর স্টেশন কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান এর নেতৃত্বে চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিয়াণা ফেরিঘাট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালে ফেরিঘাট এলকায় খুলনা থেকে চট্টগ্রামগামী একটি বাস তল্লাসি করে আনুমানিক ৬০০ কেজি (১৫ মণ) বিষাক্ত জেলি পুশকৃত চিংড়ি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, বিকেলে চাঁদপুর সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ তানজিমুল ইসলাম, সহকারী মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমান এবং স্টেশন কমান্ডার চাঁদপুর লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান এর উপস্থিতিতে জব্দকৃত বিষাক্ত জেলি পুশকৃত চিংড়ি মাটিতে পুঁতে বিনিষ্ট করা হয়। কোস্টগার্ড জানান, এই ধরণের অভিযান অব্যাহত গতিতে চলমান থাকবে।

একই রকম খবর