চাঁদপুল শহরের দুদু কমিশনারের ইন্তেকাল

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের শ্বশুর ও চাঁদপুর পৌরসভার ১০নং ওয়ার্ডের কাউন্সিলার ইউনূস শোয়েবের পিতা আওয়ামীলীগের প্রবীন নেতা সবার সুপরিচিতি আব্দুর রহমান (দুদু কমিশনার) ইন্তেকাল করেছেন। (ইন্না……রাজিউন)

গতকাল ৭ এপ্রিল (বুধবার) সকাল ১০টায় ঢাকা উত্তরা আহসানিয়া ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল প্রায় ৮০বছর। তিনি মৃত্যুকালে ২ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের একমাত্র মেয়ের জামাতা চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক, ছেলে চাঁদপুর পৌরসভার ১০নং ওয়ার্ডের কাউন্সিলর ইউনূস শোয়েব।

মরহুমের জানাযার নামাজ ৭এপ্রিল বাদ এশা বেগম জামে মসজিদ ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে। জানাজায় বিপুল সংখ্যক মুসুল্লী অংশ নেন । জানাযা শেষে মরহুমকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা।

উল্লেখ্য, মরহুম আব্দুর রহমান (দুদু কমিশনার) চাঁদপুর পৌরসভার কয়েকবারের প্রাক্তন কাউন্সিলর ও প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছেন। চাঁদপুর মহকুমা আওয়ামীলীগের তৎকালীন সহ-সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

এদিকে, মরহুম আব্দুর রহমান (দুদু কমিশনার) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

 

একই রকম খবর