উপ-সচিব মোহাম্মদ আবদুল হাই -এর সাথে চাঁদমুখ আড্ডা সম্পন্ন

স্টাফ রিপোটার : স্বেচ্ছাসেবী সংগঠন চাঁদমুখ-এর পরামর্শক ও চাঁদপুরের তরুন প্রজন্মের প্রিয় ব্যক্তিত্ব এবং আইসিটিতে আগ্রহীদের প্রাণের মানুষ, উদ্যোক্তাদের আইডল ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রনালয়ের ডায়নামিক অফিসার মোবাইল গেইম ও এ্যাপ্লিকেশন প্রকল্পের প্রকল্প পরিচালক(উপ সচিব) মোহাম্মদ আবদুল হাই পিএএ-এর সাথে শনিবার বিকাল ৩.৩০ টায় বড় স্টেশন্থ মোলহেডে চাঁদমুখ-এর আয়োজনে তরুণ ভাবনার এক জমজমাট আড্ডা অনুষ্ঠিত হয়।

চাঁদমুখের সহ সভাপতি শেখ মহিউদ্দিন রাসেলের সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক এইচএম জাকিরের সঞ্চালনায় উক্ত আড্ডাটিতে চাঁদমুখের সদস্য ছাড়াও চাঁদপুরের প্রায় শতাধিক তরুণ অংশ নেয়।

আড্ডার শুরুতে তরুণরা চাঁদপুর তথা দেশের উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে কি ভাবছেন তা উপস্থাপন করেন। আড্ডারুরা চাঁদমুখের সম্ভাবনা নিয়েও উজ্জ্বল ভবিষ্যতের স্বপ্ন দেখছেন এবং তা বাস্তবায়নে তরুণদের করনীয় নিয়ে মতামতা পেশ করেন। আড্ডার প্রধান আকর্ষণ উপ সচিব মোহাম্মদ আবদুল হাই তার আড্ডা খন্ডায়নে বলেন চাঁদমুখ একটি তরুণ প্লাটফর্ম। এটি যদিও চাঁদপুরের তরুণদের নিয়ে গঠিত, তথাপি এর সম্ভাবনা বৃহৎ। চাঁদমুখের শাখা-প্রশাখা অতি শীগ্রই দেশ ব্যাপি উপজেলা পর্যায় পর্যন্ত বিস্তৃত হয়ে যাবে বলে আমার প্রত্যাশা। তিনি আরো বলেন চাঁদমুখের প্রতিটি সদস্যই হবে ধুমপান, মাদক, জঙ্গীবাদ ও বাল্যবিয়ে মুক্ত এবং চাঁদমুখের সদস্য হতে হলে সকল তরুন তরুনীকে কমপক্ষে ২১ বছরের আগে বিয়ে করবে না এমন শর্তে চুক্তি স্বাক্ষর করতে হবে। সকল শর্ত মেনে আজ থেকে আমি নিজেও চাঁদমুখের একজন গর্বিত সদস্য পদের জন্য চুক্তি স্বাক্ষর করলাম। এখন থেকে আমিও একজন চাঁদমুখ। তিনি বলেন সময় সল্পতার কারণে চাঁদমুখের সাথে অনেক কথা বলার ইচ্ছে থাকার পরেও তা হলো না, তবে চাঁদমুখের যে কোন কার্যক্রমে আমাকে আমন্ত্রন করলে আমি আসবো এই আশা দিয়ে গেলাম।

জমজমাট চাঁদমুখ আড্ডায় চাঁদমুখের সদস্যদের মধ্য বক্তব্য রাখেণ সহ সাধারণ সম্পাদক সোহরাব হোসাইন, সহ সাধারণ সম্পাদক মিজি মাছুম, সহ সাধারণ সম্পাদক মোঃ ইমাম হোসেন, যুগ্ন সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদুর রহমান, অনুষ্ঠান সম্পাদক আব্দুল খালেক মুন্সি, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ ওয়ালী উল্যাহ ঢালী, দূর্যোগ ও ত্রাণ সম্পাদক মোঃ সালাউদ্দিন খান, দপ্তর সম্পাদক মোঃ সালাহ্ উদ্দিন, প্রকাশনা সম্পাদক কাজী সাইফ, নির্বাহী সদস্য মোঃ জাবেদ মিয়ানদাদ ও নূরজাহান রিনা।

অন্যান্যের মধ্যে চাঁদমুখ আড্ডায় বক্তব্য দেন জেলা প্রশাসনের আইসিটি বিভাগের সহকারি প্রোগ্রামার হারুনুর রশিদ, মৈশাদী ইউপি সচিব আবু বকর মানিক, ইউনিয়ন পরিষদ সচিব সমিতির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস রোকন, চাঁদপুর পৌরসভার কর্মকর্তা রিয়াজ উদ্দিন রাসেল, রোটারিয়ান রফিকুল ইসলাম প্রমুখ।

একই রকম খবর

Leave a Comment