চান্দ্রা চৌরাস্তায় চাঁদপুর জেলা পরিষদের উচ্ছেদ অভিযান

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরে জেলা পরিষদের উচ্ছেদ অভিযান শুরু করা হয়েছে। গতকাল সোমবার সকাল থেকে চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা চৌরাস্তায় জেলা পরিষদের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। উচ্ছেদ অভিযান পরিচালনা করেন, সদর উপজেলার এসিল্যান্ড হেলাল উদ্দিন চৌধুরী।

এ সময় স্হানীয় চেয়ারম্যান কালু পাটোয়ারী,এসি ল্যান্ড অফিসের কানুনগো, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন আহমেদ, সার্ভেয়ার নাসির উদ্দিন, অফিস সহকারী সায়েম পাটোয়ারী, বিভিন্ন অফিসের কর্মচারীগণ, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী উচ্ছেদ অভিযানে ১৬টি অবৈধ দোকান অপসারণ করা হয়।

জেলা পরিষদ দীর্ঘ দিন যাবত তাদের অবৈধ স্থাপনা সরিয়ে নেয়ার জন্য নোটিশ দেয়ার পরও সরিয়ে নেননি।

এ বিষয়ে চাঁদপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হেলাল চৌধুরী জানান, চান্দ্রা বাজার চৌরাস্তা এলাকায় জেলা পরিষদের মালিকানাধীন ১৬টি অবৈধ দোকান উচ্ছেদ করা হয়েছে।

সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

এসময় চাঁদপুর জেলা পরিষদ, চাঁদপুর ফায়ার সার্ভিস, চাঁদপুর সদর থানা পুলিশ, চান্দ্রা ইউপি চেয়ারম্যান উপস্থিত থেকে উচ্ছেদ পরিচালনা কাজে সহায়তা করেন।

এ বিষয়ে চাঁদপুর জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী বলেন, আমাদের উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। জেলা পরিষদের যেসব জায়গা অবৈধভাবে দখল হয়েছে সেসব জায়গার স্হাপনা উচ্ছেদ করে আমরা দখলমুক্ত করব ।

যার অংশ হিসেবে সদর উপজেলার চান্দ্রা চৌরাস্তায় উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করা হয়।

একই রকম খবর