শাহতলীর প্রবীণ চিকিৎসক জাকির হোসেনের কুলখানি সম্পন্ন

এম.এ.শাকুর /মোঃ রানা সরকার : চাঁদপুর সদর উপজেলার শাহতলী বাজারের প্রবীণ চিকিৎসক হামানকর্দ্দী নিবাসী মরহুম ডাঃ জাকির হোসেন খান (জাকির ডাক্তার) এর কুলখানি ও দোয়া অনুষ্ঠান রোববার ( (২ডিসেম্বর) বাদ জোহর মরহুমের নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়েছে।

কুলখানি অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে অংশ গ্রহণ করেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং শাহ্তলী কামিল মাদরাসার গভর্নিং বডির সহ-সভাপতি সোহেল রুশদী, চাঁদপুর জেলা পরিষদ সদস্য মোঃ নুরুল ইসলাম পাটওয়ারী, ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলার শ্রেষ্ট চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক, ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান আবু সালেহ মো: অলি পাটওয়ারী, শাহ্তলী কামিল মাদরাসার গভর্নিং বডির অভিভাবক সদস্য মোঃ মোশারফ হোসেন তালুকদার, শাহ্তলী কামিল মাদরাসার গভর্নিং বডির দাতা সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা মোঃ জাকির হোসেন তপাদার, মাদরাসার ২য় মুহাদ্দেস মাওলানা আখতার হোসাইন, সহকারি অধ্যাপক মো: কামাল উদ্দিন মৈশাদী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস ছাত্তার মাস্টার, মৈশাদী ইউনিয়ন পরিষদের সচিব মো: আবু বকর মানিক, ব্যবসায়ী মো: খায়রুল বাশার খান, মৈশাদী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য মো: ফারুক সরকার, শাহতলী কামিল মাদরাসার গভর্নিং বডির শিক্ষক প্রতিনিধি সদস্য ও সহকারি শিক্ষক মাওলানা মিজানুর রহমান, শাহতলী কামিল মাদরাসার গভর্নিং বডির শিক্ষক প্রতিনিধি সদস্য ও সহকারি শিক্ষক মাওলানা আব্দুল হালিম গাজী, মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো: লিটন সরকার,বিএনপির নেতা রতন সরকার, যুবদলের নেতা হোসেন সরকার , বিএনপির নেতা করিম মিজি , মরহুমের বড় ছেলে মো: আরিফুর রহমান খান, মেজো ছেলে শাহতলী কামিল মাদরাসার হিসাব রক্ষক মো: শরিফুর রহমান খান, ছোট ছেলে মো: বিল্লাল খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। উক্ত চেহলাম অুষ্ঠানে এলাকার সর্বস্তরের মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়।

কুলখানি ও দোয়া অনুষ্ঠানের পূর্বে মরহুমের কবর জিয়ারত করেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং শাহতলী কামিল মাদরাসার গভর্নিং বডির সহ-সভাপতি সোহেল রুশদী, শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন, মাদরাসার গভর্নিং বডির দাতা সদস্য আলহাজ্ব হাফেজ মো: জাকির হোসেন তপাদার, গভর্নিং বডির অভিভাবক সদস্য মো: মোশারফ হোসেন তালুকদার, ব্যবসায়ী খায়রুল বাশার খানসহ অসংখ্য মুসল্লিগণ।

এসময় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন।

প্রসঙ্গত, মরহুম ডাঃ জাকির হোসেন খান (জাকির ডাক্তার) গত ২৭ই নভেম্বর মঙ্গলবার রাত সাড়ে ৩টায় ঢাকা হৃদরোগ হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো( ৭০)। তিনি দীর্ঘদিন যাবৎ শারিরিক নানা দুরারোগ্য রোগে আক্রান্ত ছিলেন। তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

একই রকম খবর

Leave a Comment