চাঁদপুরে চ্যাম্পিয়ন হওয়ায় খেলোয়াড়দেরকে উষ্ণ সংবর্ধনা

স্টাফ রিপোর্টার ; জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ( অনুর্ধ্ব-১৭) চাঁদপুর জেলায় চাঁদপুর পৌরসভা অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় কর্মকর্তা ও খেলোয়াড়দের উষ্ণ সংবর্ধনা প্রদান করেছে চাঁদপুর পৌরসভা।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকালে পৌরসভা প্রাঙ্গনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুকে জানার জন্য এই টুনামেন্টের আয়োজন। যাতে তরুন প্রজন্ম বঙ্গবন্ধুর জীবন ও ইতিহাস সম্পর্কে জানতে পারে। তিনি আরো বলেন, আমাদের কর্মকান্ডের মাধ্যমে পৌরবাসীকে আমরা সন্তুষ্ট করার চেষ্টা করছি। রাস্তা-ঘাট সমস্যা সমাধান করতে পেরেছি। পানি সমস্যা দূর করতে পেরেছি। কোন পৌরবাসীকে এখন আর হয়রানি হতে হয় না। তিনি বলেন, পৌরবাসী, কর্মকর্তা ও কর্মচারীদের প্রচেষ্টায় আমরা সেবা প্রদানের ক্ষেত্রে সফল হয়েছি। সেবার মানে পৌরসভাকে আরো এগিয়ে নিয়ে যেতে হবে। এ পৌরসভাকে শুধু সেবায় নয় সর্বমূখী করতে পেরেছি। এ ধারা অব্যাহত থাকবে।

পৌর কর্মচারী সংসদের সভাপতি আব্দুর রশিদ সর্দার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন হাওলাদারের পরিচালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব জীবন কানাই চক্রবর্তী,চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ছিদ্দিকুর ররহমান ঢালী, সচিব আবুল কালাম ভুইয়া, কাউন্সলর মামুনুর রহমান দোলন, নাছির চৌকদার, মহিলা কাউন্সলর ফরিদা ইলিয়াস, আয়শা রহমান, শিশু কিশোর একাডেমীর সভাপতি নূরুল ইসলাম নূরু।

একই রকম খবর

Leave a Comment