জনতা ব্যাংক লিমিটেড স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ চাঁদপুর এরিয়া কমিটি অনুমোদন

স্টাফ রির্পোটার : জনতা ব্যাংক লিমিটেড স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ চাঁদপুর এরিয়া কমিটি অনুমোদন দেয়া হয়েছে। গত ৮ জুলাই বুধবার জনতা ব্যাংক লিমিটেড স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ মিজানুর রহমান ও সাধারন সাধারন সম্পাদক আশরাফ- উল- আলম (ব্যাকুল) এর স্বাক্ষরের মাধ্যমে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

এতে মহিউদ্দিন পলাশকে (জনতা ব্যাংক-মতলব শাখা) সভাপতি ও কে. এম. ফখরুল ইসলাম প্রান্তকে (জনতা ব্যাংক-চাঁদ. কো-অপারেটিভ শাখা) সাধারণ সম্পাদক মনোনিত করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক মাইনুদ্দিন রাকিব এবং প্রচার সম্পাদক মাসুদ আলম সহ আরো গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গ রয়েছেন। স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ জনতা ব্যাংক চাঁদপুর এরিয়া কমিটির অনুমোদন দেয়ায় সংশ্লিষ্টগন ৯ জুলাই (বৃহস্পতিবার) সন্ধ্যায় নব গঠিত কমিটির উদ্বোধনী বক্তব্যে প্রথমেই ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি মোহাম্মদ শওকত হোসেন সজল ও সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ শাব্বির আহমেদ শিমুল সহ প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতি ইন্জিনিয়ার মোঃ মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক আশরাফ উল আলম (ব্যাকুল)-এর প্রতি।

আরোও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান কেন্দ্রীয় নেতা মোঃ ইসমাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক, আব্দুর রহমান, মোঃ মোস্তাফিজুর রহমান এবং প্রাতিষ্ঠানিক কমিটির সাংগঠনিক সম্পাদক, মোঃ মহিউদ্দিন রাসেল ও সাবেক সম্পাদক, মোঃ শাহজালাল জুয়েল সহ সংশ্লিষ্ট সবার প্রতি।

একই রকম খবর