চাঁদপুরে ৩ দিনব্যাপি জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

এমএম কামাল : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মনি বলেছেন, গত ১০ বছরের দেশে যে উন্নয়ন হয়েছে এই উন্নয়ন মেলার মাধ্যমে সব তুলে ধরা হয়েছে। আগামির বাংলাদেশ সুখি সমৃদ্ধ। শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশে এতো উন্নয়ন হয়েছে। শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ সফল। আমরা কোন শয়তানের সাথে ঐক্য নই। তাদের সাথী হতে চাই না। যারা দেশের উন্নয়নে বাঁধা হয়ে দাঁড়ায় তাদের প্রতিহত করতে হবে।

বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকাল ১০টায় চাঁদপুর জেলা স্টেডিয়াম মাঠে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে , তিনি এ সব কথা বলেন।

এসময় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের স্বার্থে নৌকায় ভোট দিয়ে পূনরায় জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনার আহবান জানান।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার মানুষের কল্যাণ ও দেশের সার্বিক উন্নয়নে বিশ্বাসী। বাংলাদেশের বৃহৎ সফলতার ক্ষেত্রে আওয়ামী লীগ ও তাদের সরকারের অবদান অনস্বীকার্য। যোগাযোগ থেকে শুরু করে তথ্য-প্রযুক্তি, সন্ত্রাস নির্মূল সর্বাদিক দিয়েই সফলতা অর্জনের একমাত্র দাবীদার বাংলাদেশ আওয়ামী লীগ সরকার। কিন্তু বারবারই আমাদেরকে ষড়যন্ত্রের শিকার হতে হয়েছে। ষড়যন্ত্র এখনো আছে, চলবে। তবুও সকল প্রতিকূলতাকে পাশ কাটিয়ে আমরা দেশের উন্নয়নে বিশ্বাসী। তাই আসুন, দেশকে ভালবেসে দেশের উন্নয়নের জন্য আর একবার আওয়ামী লীগকে ভোট দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব তাজুল ইসলাম চৌধুরী, চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, চাঁদপুর পুলিশ সুপার মো. জিহাদুল কবির পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌর  মেয়র নাছির উদ্দিন আহাম্মেদ, জেলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈন দুলাল পাটওয়ারী, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী, অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক ) মোহাম্মদ শওকত ওসমান, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমা, স্বাধীনতা পদকপ্রাপ্ত ডা. বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন নিবাহী ম্যাজিষ্ট্রেট নুশরাত শারমীন ।চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা উন্নয়ন মেলায় ১২৩টি স্টল স্থান পেয়েছে। প্রতিদিন সকাল থেকে রাত ৭টা পর্যন্ত মেলার স্টলগুলো সবার জন্য উম্মুক্ত থাকবে।

এদিকে সকালে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মনির নেতৃত্বে চাঁদপুরে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা উপলক্ষে চাঁদপুর স্টডিয়াম থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা শহরের গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিণ করেন।

একই রকম খবর

Leave a Comment