এমএ হান্নানের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে নেতা-কর্মীরা

স্টাফ রিপোর্টার : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে চাঁদপুর-৪ আসন ফরিদগঞ্জের বিএনপির মনোনয়ন প্রত্যাশী উপজেলা বিএনপির সাবেক সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ এমএ হান্নানের সাথে মঙ্গলবার (৬ নভেম্বর) শত শত নেতা-কর্মী অংশগ্রহণ করেছে।

রাজধানীর সেগুন বাগিচা থেকে শুরু হওয়া উক্ত মিছিলে খালেদা জিয়ার বিরুদ্ধে সাজানো রায় বাতিল করে নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার দাবি করে এমএ হান্নানের পক্ষে শ্লোগান দিয়ে নেতা-কর্মীরা সমাবেশে অংশগ্রহণ করে।

মিছিলের নেতৃত্বে দেন খালেদা জিয়া মুক্তি সংগ্রাম পরিষদ ফরিদগঞ্জ-এর সভাপতি ও সাবেক মেয়র মো.মঞ্জিল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মো.নজরুল ইসলাম নজু,উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আরিফ পাটওয়ারী,জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য জামাল হোসেন,জেলা যুবদলের সদস্য জহির মেম্বার,বিএনপির আব্দুর রহিম,খালেক,ইউনুছ বেপারী,মাসুদ, তৃষাণ,ইয়াছিন,বিল্লালসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়েদুপুর দু’টায় সোহরাওয়ার্দী উদ্যানে এ সমাবেশ শুরু হয়।

জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা এ সমাবেশে যোগ দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন,ভোটের আগে সংসদ ভেঙে দেয়া এবং বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বক্তব্য রাখেন।

একই রকম খবর

Leave a Comment