চাঁদপুরে জাতীয় যুব দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার : ‘জেগেছে যুব গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ, এ শ্লোগানকে ধারন করে চাঁদপুর জাতীয় যুব-দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা, প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন, প্রশিক্ষণ সনদ, যুব ঋন ও যুব কল্যাণ তহবিলের অনুদানের চেক বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১০টায় আশিকাটির যুব উন্নয়ন অধিদপ্তর থেকে র‌্যালি বের হয়ে বিভিন্ন স্থান প্রদক্ষিন করে পূনরায় যুব উন্নয়ন অধিদপ্তরে গিয়ে শেষ হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আবদুল্লাহ আল মাহমুদ জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি। তিনি তাঁর বক্তব্যে বলেন, যুবকরাই পারে দেশের অর্থনীতির চাকা ঘুরিয়ে দিতে, সকল যুবকদের নিয়েই স্বপ্ন দেখে, যুবকদের প্রতি তাকিয়ে থাকে দেশ, যুবকরাই দেশের অহংকার। বর্তমান সরকার যুবকদের কর্মসংস্থানের জন্য ব্যাপক প্রদক্ষেপ হাতে নিয়েছে। এ সরকারের আমলে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। ইতিমধ্যে সারা বিশ্বের মধ্যে বাংলাদেশ একটি রোল মডেল দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে।

যুব উন্নয়ন অধিদপ্তরের কম্পিউটার প্রশিক্ষক আহসানুজ্জামান সরকারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর জেলা উপ সহকারী কৃষি কর্মকর্তা আ. রশিদ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন যুব-উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ শামছুজ্জামান।

একই রকম খবর

Leave a Comment