জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর জেলা আ’লীগের জরুরি সভা

সাইদ হোসেন অপু চৌধুরী : আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উদযাপন এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরন পালনকল্পে বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৩০ জুলাই শনিবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সভাপতির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ বলেন, আমাদেরকে জাতির জনকের আদর্শর উপর ভিত্তি করে ও তার দ্রুতিময় জীবনের পথচলা অনুসরন করে এগিয়ে যেতে হবে।

আমাদেরকে সকলকে ভোদভেদ ভুলে একসাথে দিবসটি উদযাপনে এগিয়ে আসতে হবে, তবেই আওয়ামীলীগের শক্তির বহিপ্রকাশ ঘটবে। দিবসের দিন প্রত্যেকে আমরা যেন ঠিক সময়ে উপস্থিত থেকে দলের ও জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন করি। আমরা দলের ও নেত্রীর প্রতি আনুগত্য পোষণ করি, দলীয় কর্মসূচিগুলো সঠিকভাবে পালন করি। ১৫ আগষ্ট সরকারিভাবে সারা দেশে পালন করা হবে, তাই বলে আওয়ামীলীগ ঘরে বসে থাকবে না।

কারন আওয়ামীলীগ একটি বৃহত্তর দল। সেই কারনেই এবছর কেন্দ্রীয় আওয়ামীলীগ শোক দিবস উপলক্ষে ব্যাপক কর্মসূচি ঘোষণা করেছে।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা আবু নাঈম পাটোয়ারী দুলালের পরিচালনায় জরুরী সভায় বক্তব্য রাখেন, সহ সভাপতি আবুল খায়ের পাটোয়ারী, সন্তোষ দাস, ইঞ্জি. আব্দুর রব ভূঁইয়া, মঞ্জুর আহমেদ, আইয়ুব আলী পাটোয়ারী, যুগ্ম সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, এডভোকেট জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহ আলম মিয়া প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবদুর রশিদ সরদার, সাংগঠনিক সম্পাদক শাহীর হোসেন পাটোয়ারী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট রুহুল আমিন সরকার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটোয়ারী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন মজুমদার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট বিনয় ভূষণ মজুমদার,

বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন ভূঁইয়া মিঠু, সদস্য মুনির আহমেদ, এম এ কুদ্দুস, আবু সায়েদ সরকার, এ কে এম আবদুল মালেক, কামরুজ্জামান মিন্টু, এডভোকেট বদিউজ্জামান কিরণ, দেলোয়ার সরকার, খালেদুল রব মিঠু, গাজী মাইনুদ্দিন।

একই রকম খবর