চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারী বিল্লাল হোসেন আটক

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলা সেক্রেটারী ও ২০ দলীয় জোটের অন্যতম নেতা মাওলানা বিল্লাল হোসেন মিয়াজীকে আটক করেছে চাঁদপুর গোয়েন্দা পুলিশ।

সোমবার (১০ ডিসেম্বর) দুপুর ১টায় নিজ পেশাগত দায়িত্ব পালনরত আল আমিন একাডেমী বাবুরহাট ক্যাম্পাস থেকে গোয়েন্দা পুলিশ সদস্যরা ঘিরে ধরে নিয়ে যায়।
পারিবারিক সুত্রে জানায়, তিনি সকাল বেলায় স্কুলে পেশগত দায়িত্ব পালন গিয়াছে। পরে দুপুরে খবর পাওয়া গেল স্কুলে কর্মরত চেয়ার থেকে তাকে আটক করা হয়েছে। তিনি বর্তমানে চাঁদপুর মডেল থানায় আছেন। তার কোন মালার ওয়ারেন্ট নাই। তাকে অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে। তিনি শারিরিকভাবে অসুস্থ গতকয়েকদিন যাবৎ। দ্রুত তার মুক্তি কামনা করছেন।

চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারী মাও: বিল্লাল হোসেন মিয়াজীকে অন্যায়ভাবে গ্রেফতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চাঁদপুর জেলা জামায়াতের শুরার সদস্য ও চাঁদপুর শহর আমীর শাহ আলমসহ ইসলামী ছাত্র শিবিরের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ অন্যায়ভাবে গ্রেফতার সকলের নিশর্ত মুক্তি দাবি করেন এবং এভাবে নেক্কারজনক ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
বিবৃতিতে বলেন, দেশের ১৬ কোটি মানুষ যখন একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য উম্মুখ হয়ে আছে তখন সরকারের পেটুয়া বাহিনী পুলিশ এখনো গণগ্রেফতার, গায়েবি মামলা ইত্যাদি দিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা করছে।

সরকার পুলিশ দিয়ে জামায়াত-শিবির ও ২০ দলীয় জোট নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করে নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে। সম্পূর্ণ শান্তিপূর্ণ পরিবেশে চাঁদপুরে মাওলানা বিল্লাল হোসেন মিয়াজীকে গ্রেফতার করায় তার নি:শর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

একই রকম খবর

Leave a Comment