চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি জালাল চৌধুরীর বোনের ইন্তেকাল

চাঁদপুর খবর রিপোর্টার : চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রী সরকারি কলেজের অধ্যক্ষ জালাল চৌধুরীর বোন মৈশাদী নিবাসী মাসুমা খাতুন (৭২) বৃহস্পতিবার ইন্তেকাল করেছেন।( ইন্নালিল্লাহে. ….. রাজি উন)।

তিনি মৃত্যুকালে ২ ছেলে,ভাই বোনসহ অত্মীয়-স্বজন রেখে যান । রাত ১০ টায় সদর উপজেলার মৈশাদী তাঁর পৈতৃক বাড়ি আঙিনা মসসিদ প্রাঙ্গনে জানাজা শেষে তাকে দাফন করা হয়। জানাজায় বিপুল সংখ্যক ধমপ্রান মুসল্লী অংশ নেন ।

চাঁদপুর প্রেসক্লাবের শোক

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রী সরকারি কলেজের অধ্যক্ষ জালাল চৌধুরীর বোন মাসুমা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক মিজা জাকির ।

দৈনিক চাঁদপুর খবর সম্পাদকের শোক

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রী সরকারি কলেজের অধ্যক্ষ জালাল চৌধুরীর বোন মাসুমা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

মৈশাদী ইউপি চেয়ারম্যান মানিকের শোক

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রী সরকারি কলেজের অধ্যক্ষ জালাল চৌধুরীর বোন মাসুমা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক ।

একই রকম খবর

Leave a Comment