চাঁদপুরে অ্যাডভোকেট এসএম জাহাঙ্গীর হোসেনের মৃত্যুতে শোকসভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী অ্যাডঃ এ এস এম জাহাঙ্গীর হোসেনের মৃত্যুতে শোকসভা ও ফুল কোট রেফারেন্স পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকাল সাড়ে ৮ টার সময় শহরের জিটি রোডস্থ নিজ বাসায় অ্যাডঃ এ এস এম জাহাঙ্গীর মারা যান । ( ইন্না…রাজেউন )। মৃত্যকালে তার বয়স হয়েছিলো ৫৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে ও ১ ছেলে রেখে যান। বুধাবর বাদ যোহর জেলা জজ আদালত প্রাঙ্গনে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবীর মৃত্যুতে গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় সমিতির ভবনে শোকসভার আয়োজন করা হয়। শোক সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অ্যাডঃ আবদুল লতিফ শেখ।

সমিতির সাধারন সম্পাদক অ্যাডঃ আবদুল্লাহ আল মামুনের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অ্যাডঃ কাজী হাবিবুর রহমান, অ্যাডঃ মোঃ কামরুল ইসলাম, অ্যাডঃ আলহাজ¦ মোঃ রহুল আমিন -১, অ্যাডঃ মোঃ ফজলুল হক সরকার, অ্যাডঃ আমানউল্লাহ, মরহুমের ভাই অ্যাডঃ রইছুর রহমান পাটওয়ারী, অ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম, অ্যাডঃ রহুল আমিন সরকার, অ্যাডঃ আব্দুল্লাহ হিল বাকী, অ্যাডঃ শেখ আবুল খায়ের মোঃ সালেহ, অ্যাডঃ মোঃ জাহাঙ্গীর হোসেন শেখ, অ্যাডঃ আবদুস ছাত্তার, অ্যাডঃ জাকির হোসেন ফয়সাল, অ্যাডঃ এমরান হোসেন, অ্যাডঃ আহছান হাবিব, অ্যাডঃ আবদুল হালিম পাটওয়ারী, অ্যাডঃ মোঃ জহিরুল ইসলাম, অ্যাডঃ মোঃ মোবারক হোসেন, অ্যাডঃ মোঃ মোস্তাক আহমেদ, অ্যাডঃ তোফায়েল হোসেন জোসেফ, অ্যাডঃ মোঃ মজিবুর রহমান ভুইয়া, অ্যাডঃ মোঃ আতিকুর রহমান, অ্যাডঃ তোফাজ্জল হোসেন মিয়া প্রমুখ।

শোকসভা শেষে জেলা ও দায়রা জজ আদালতে ফুল কোট রেভারেন্স পালন করা হয়। এ সময় জেলা ও দায়রা জজ মোঃ জুলফিকার আলী খাঁন সহ বিচারকগন ও আইনজীবীরা উপস্থিত ছিলেন। শোকসভা ও ফুলকোট রেভারেন্স শেষে মরুহমের বিদ্রেহী আত্নার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিনিয়র আইনজীবী অ্যাডঃ কাজী মোজাম্মেল হক।

উল্লেখ্য মরহুমের বাবার নাম আবদুর রশিদ পাটওয়ারী। তার স্থায়ী ঠিকানা শাহারাস্তি উপজেলার শোরশাক বাজারস্থ হাড়াইর পাড়ায়। তিনি ১৯৯২ সালে চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে যোগ দেন মৃত্যুর দিন পর্যন্ত তিনি নিয়মিত আইনপেশার সাথে জড়িত ছিলেন।

একই রকম খবর

Leave a Comment