জিলানী চিশতী কলেজে ভর্তি বিষয়ে শিক্ষকদের সাথে মতবিনিময়

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শাহতলী জিলানী চিশতী কলেজে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে একাদশ শ্রেনিতে ভর্তির বিষয়ে শিক্ষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৬ডিসেম্বর (মঙ্গলবার) দুপুরে কলেজের সভাকক্ষে কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বক্তব্যে বলেন, অত্র এলাকা ও আশেপাশের সকল মাধ্যমিক বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষায় যারা পাশ করেছে তাদের অভিনন্দন জানাই ।

অভিনন্দন জানাই তাদের অভিভাবকদের । আমি আশা করছি তারা সবাই জিলানী চিশতী কলেজে ভর্তি হবে । আশা করছি যে সকল শিক্ষার্থীরা এ কলেজে ভর্তি হবে, তাদের উপবৃত্তি প্রদান , বিনা বেতনে অধ্যয়ন করার সুযোগ দেওয়া হবে । গরীব ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ দেওয়া হবে । প্রয়োজনে বিনামূল্যে পাঠ্যবইও দেওয়া হবে । । এ কলেজের শিক্ষার্থীরা ভালো রেজাল্ট করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন করছে। স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের প্রধানদের সাথে কলেজ শিক্ষকরা মতবিনিময় করুন ।

তিনি বলেন, জিপিএ-৫প্রাপ্ত শিক্ষার্থীদের উপবৃত্তিসহ নানা সুযোগ প্রদান করা হবে। মেধাবী ও গরীব শিক্ষার্থীদের বিনা বেতনে অধ্যয়নের সুযোগসহ অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।
তিনি বলেন,শিক্ষামন্ত্রীর সহযোগিতায় এ কলেজে ৪তলা নতুন একাডেমিক ভবন হয়েছে । নানা সুযোগ-সুবিধা বেড়েছে । শিক্ষার্থীদের কম্পিউটার শিখার সুযোগ রয়েছে ।

এসময় সভায় উপস্থিত ছিলেন, কলেজের সহকারি অধ্যাপক মো: গোলাম সারওয়ার, সহকারি অধ্যাপক মো: কামরুল হাসান, সহকারি অধাপক সাহেরা আক্তার, সহকারি অধ্যাপক শামীমা আক্তার, সিনিয়র প্রভাষক মো: ছোহাইল আহমাদ চিশতী, সিনিয়র প্রভাষক ফারজানা আক্তার, সিনিয়র প্রভাষক মো: জিয়াউর রহমান, প্রদর্শক মো: মুঞ্জুর হোসেন পাটওয়ারী, প্রভাষক মো: হানিফ মিয়া, প্রভাষক মো: জহিরুল ইসলাম খান মুরাদ, প্রভাষক মো: মানিক মিয়া, প্রভাষক মো: হাবিবুর রহমান, প্রভাষক মো: শাহাদাৎ হোসেন, প্রভাষক মো: মাহবুবুর রহমান, লাইব্রেরী শিক্ষক নাছরীন আক্তার, শরীরচর্চা শিক্ষক হালিমা আক্তার, অফিস ইনচার্জ মো: রানা সরকারসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

উল্লেখ, কাল ৮ডিসেম্বর (বৃহস্পতিবার) থেকে কলেজ অফিসে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভর্তির আবেদন করা যাবে।

একই রকম খবর