জিলানী চিশতী হাইস্কুলে গনিত শিক্ষক সাইফুল ইসলামের যোগদান

মো: রানা সরকার: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ে এনটিআরসিএ মাধ্যমে সুপারিশকৃত গনিত বিষয়ের সহকারি শিক্ষক মো: সাইফুল ইসলাম গতকাল ৯ নভেম্বর শনিবার সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে যোগদান করেন।

বিদ্যালয়ের অফিস কক্ষে তার যোগদানপত্র গ্রহন করেন প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার । জানা গেছে, তিনি এর আগে চাঁদপুর আল আমিন স্কুল এন্ড কলেজে প্রায় ২ বৎসর গণিত বিষয়ের সহকারি শিক্ষক হিসেবে নিয়োজিত ছিলেন।

নবাগত যোগদানকৃত সহকারি শিক্ষক (গণিত) মো: সাইফুল ইসলামের গ্রামের বাড়ি বিমলের গাঁও, পো: মহামায়া বাজার, উপজেলা: চাঁদপুর সদর, জেলা: চাঁদপুর।

তিনি ২০০৮সালে মহামায়া হানফিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। ২০১০সালে হাজীগঞ্জ মডেল কলেজ থেকে এইচ.এসসি পাস করেন। ২০১৪ সালে চাঁদপুর সরকারি কলেজ থেকে বিএসসি (অর্নাস) ও ২০১৫ সালে এম.এস.সি পাস করেন।

উল্লেখ্য, গত ৩ নভেম্বর বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ও প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার এর নিকট এনটিআরসিএ মাধ্যমে সুপারিশকৃত গনিত বিষয়ের নবাগত সহকারি শিক্ষক সাইফুল ইসলাম তার আবেদন পত্র দাখিল করেন। সে প্রেক্ষিতে তাকে নিয়োগপত্র প্রদান করা হয়।

একই রকম খবর