জুয়েল ঢালী হামানকর্দ্দী পল্লীমঙ্গল হাইস্কুলের এডহক কমিটির সভাপতি মনোনীত

চাঁদপুর খবর রিপোর্ট ঃ বিশিষ্ট শিক্ষানুরাগী ,সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোহাম্মদ রাকিব উদ্দিন আহমেদ জুয়েল ঢালী চাঁদপুর সদর উপজেলার হামানকর্দ্দী পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি সভাপতি মনোনীত হয়েছেন ।

গত ১৬.১০.২০২০ খ্রি: মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লার বিদ্যালয় পরিদর্শক স্বাক্ষরিত এক পত্রে উক্ত এডহক কমিটির সভাপতি মোহাম্মদ রাকিব উদ্দিন আহমেদ জুয়েল ঢালী সহ পুর্নাঙ্গ এডহক কমিটি অনুমোদন করেন ।

এডহক কমিটির অন্যান্য সদস্যরা হলেন বিদ্যালয় প্রধান শিক্ষক ও সদস্য সচিব দুলাল কৃষ্ণ, শিক্ষক প্রতিনিধি মোহাম্মদ শওকত হোসেন ,অভিভাবক প্রতিনিধি মো:মফিজুর রহমান খান । জানা গেছে, বিশিষ্ট শিক্ষানুরাগী ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোহাম্মদ রাকিব উদ্দিন আহমেদ জুয়েল ঢালী ইতিপৃর্বে উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছিলেন ।

অভিনন্দন

এদিকে বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব মোহাম্মদ রাকিব উদ্দিন আহমেদ জুয়েল ঢালী আবারও হামানকর্দ্দী পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের সভাপতি মনোনীত হওয়ায় তাকে প্রানঢালা অভিনন্দন জানিয়েছেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং স্থানীয় শাহ্তলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান সোহেল রুশদী ।

এছাড়াও ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ অভিনন্দন জানান ।

 

একই রকম খবর