জেলা প্রশাসনের উদ্যোগে চাঁদপুরে প্রধানমন্ত্রীর উপহার পেলো ২৩শ’ পরিবার

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ‘উপহার যাবে বাড়ি’ প্রোগ্রামের আওতায় এ পর্যন্ত ২ হাজার ৩শ পরিবার খাদ্য সামগ্রী উপহার পেয়েছেন।

মঙ্গলবার (৫ মে) সকাল ১০ টা থেকে দুপুর ২ ঘটিকা পর্যন্ত এই প্রোগ্রামের দু’টি হট লাইন নম্বরে মোট কল রিসিভ করা হয়েছে ৭৯ টি। তন্মধ্যে যাচাই বাছাই করে মোট ৪৯টি পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেয়া হয়েছে। প্রতি প্যাকেটে ছিল ৫ কেজি চাল,১ কেজি আলু ,১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ, ১ কেজি আটা, ১ প্যাকেট ডানো গুঁড়ো দুধ। প্রত্যেক প্যাকেটে লেখা ছিল ” মাননীয় প্রধানমন্ত্রীর উপহার “।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জানান, এ পর্যন্ত মোট ২ হাজার ৩শ টি পরিবারকে এই প্রোগামের মাধ্যমে উপহার প্রদান করা হয়েছে।

তিনি বলেন, জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে চালু হওয়া সততা স্টোর থেকে আজ নিত্যপ্রয়োজনীয় পণ্য ভর্তুকি মূল্যে ক্রয় করেছে ৪৭ টি পরিবার, যার মূল্য ১৩ হাজার ৭শ’ ৫০ টাকা।

এছাড়াও জেলা প্রশাসক মহোদয়ের উদ্যোগে “দুঃস্থদের বিনামূল্যে খাবার” এর আওতায় চাঁদপুর শহরের ৩ টি খাবার হোটেলে আজ ১০৫ জন ভিক্ষুক,প্রতিবন্ধী ও দুঃস্থ মানুষ ইফতার খেয়েছে।

একই রকম খবর