জেলা প্রশাসনের মাধ্যমে চাঁদপুরে ২৮৪জন পেয়েছে প্রধানমন্ত্রীর উপহার

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে ভিক্ষুক, প্রতিবন্ধী ও দুস্থ ২শ’ ৮৪জন নারী-পুরুষকে প্রধানমন্ত্রীর উপহার দেয়া হয়েছে। উপহার সামগ্রীর মধ্যে ছিলো ৫ কেজি করে চাল এবং নগদ ৫শ’ টাকা।

সোমবার (১৯ জুলাই) দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে এসব লোকদের হাতে উপহার সামগ্রী তুলেদেন সুযোগ্য জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।

উপস্থিত লোকজনের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সব সময়ই আপনাদের কথা চিন্তা করেন। বিশেষ করে করোনকালীন সময়ে আপনাদের পাশে থাকার জন্য নির্দেশনা দিয়েছেন। আমাদের সাধ্যমত সহযোগিতা নিয়ে আপনাদের পাশে আছি এবং করোনাকালীন সময়ে প্রশাসন পাশে থাকবে।

জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক দল প্রধান ওমর ফারুকের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী প্রমূখ।

জেলা প্রশাসন সূত্রে জানাগেছে, কঠোর লকডাউন থেকে শুরু করে অদ্য পর্যন্ত জেলা প্রশাসনের দু’টি হটলানইন নম্বর এবং ৩৩৩ কলে আবেদনকারী ৯৫৫জনকে তাদের বাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিয়েছেন স্বেচ্ছাসেবক টিমের বাইকার বাহিনী।

এছাড়া স্টেডিয়াম থেকে, চালক, শ্রমিকসহ বিভিন্ন পেশার ৯৫৫জনকে উপহার হিসেবে চাল প্রদান করা হয়। ১৮ ও ১৯ জুলাই দু’দিনে নগদ ৫শ’ টাকা ও ৫ কেজি করে চাল দেয়া হয়েছে ৪৬৭জনকে।

একই রকম খবর