ঠিকাদার পরিচয় চাঁদপুরে ব্যবসায়ী লাখ টাকার মালামাল নিয়ে উধাও!

চাঁদপুর খবর রির্পোট: ঠিকাদার পরিচয় লাখ টাকার ইলেকট্রিক সামগ্রী ক্রয় করে ব্যাংকের চেক দিয়ে প্রতারণার চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে চাঁদপুর শহরে।

চেক পাস না হয় এক লাখ টাকা ক্ষতির শিকার হয়েছেন ব্যবসায়ী আর মালামাল নিয়ে উধাও হয়ে গেছে প্রতারক। ঘটনাটি ঘটেছে চাঁদপুর রেলওয়ে হকার্স মার্কেট সংলগ্ন মুক্তিযুদ্ধা সড়কের মোল্লা হার্ড ওয়ার দোকানে। নিরুপায় হয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী চাঁদপুর সদর মডেল থানার চেক ডিজঅনার সাধারণ ডায়েরি করেছেন।

অভিযোগে জানা যায়, গত ৭মার্চ জনৈক তপু সৈয়াল নামে এক ব্যক্তি নিজেকে ঠিকাদার পরিচয় ক্রেতা সেজে ওই দোকান হতে ১৫টি সিলিং ফ্যান ও হকার্স মার্কেটের ১০৬ নং থেকে ১০ কোয়েল বিদ্যুতের কেবল ক্রয় করে। ২দোকানের মালামালের বিক্রয় মূল্য আসে ৭০ হাজার ও ৩০হাজার সর্বমোট ১ লাখ টাকা।

এই মালামাল ক্রয়ের বিপরীতে সে নগদ অর্থ না দিয়ে ঢাকা ব্যাংকের একটি চেক প্রদান করে। কিন্তু তার দেয়া ঢাকা ব্যাংক লিমিটেডের চেকটি স্থানীয় শাখায় ভাঙ্গাতে গেলে পর্যাপ্ত পরিমাণ টাকা না থাকায় চেকটি ফেরত দেওয়া হয়। ইতিমধ্যে তার দেওয়া ফোন নাম্বারে(০১৭২৪১৯৪৪৯৩) যোগাযোগ করা হল নানা রকম তালবাহানা করে নাম্বারটি বন্ধ রাখে।

নারায়ণগঞ্জে তার স্থায়ী ঠিকানা ব্যবসায়ী সংগঠনের মাধ্যমে যোগাযোগ করা হলেও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

ঘটনার পরের দিন ৮ মার্চ চাঁদপুর রেলওয়ে হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাফেজ জাকির মৃধাকে ঘটনাটি অবহিত করা হলে তিনিসহ চাঁদপুর সদর মডেল থানা ওসির সঙ্গে কথা বলে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

 

একই রকম খবর