ডাঃ জামান পলাশের পিতার ইন্তেকাল : দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর শহরের মুক্তিযুদ্ধা মার্কেটের নীচ তলায় চেম্বার বিশিষ্ট হোমিও চিকিৎসক অনলাইন র্পোটাল চাঁদপুর নিউজের সম্পাদক ডাক্তার জামান পলাশের পিতা ডাঃমোঃসফিউল্যাহ পাটোয়ারী ১লা আগস্ট রোজ রবিবার বেলা ৩টা১৫ মিঃ ষোল ঘর পাকা মসজিদ এলাকায় তার নিজ বাস ভবনে বার্ধক্য জনিত কারনে চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেন, ইন্না লিল্লাহে ওয়া ইন্না – ইলাইহি রাজিউন ।মৃত্যু কালে তার বয়স ছিল ৮৩ বছর।

তিনি স্ত্রী সহ ৩ ছেলে, নাতি নাতনি ও অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

তিনি চাঁদপুর মৎস্য ও গবেষনা প্রশিক্ষণ কেন্দ্রে কর্মময় জীবন শেষ করার পর মৃত্যুর পূর্ব পর্যন্ত ওযারলেছ বাজারে হোমিও চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলেন। তার ছোট ছেলেও বিশিষ্ট হোমিও চিকিৎসক, ডাঃ জামান পলাশ।

তিনি ছারছীনা দরবার শরিফের বিসিষ্ট মুরিদং ছিলেন। মরহুমের গ্রামের বাড়ী ফরিদগঞ্জ উপজেলার সোল্লা পাটোয়ারী বাড়ী।

তিনি স্ত্রী সন্তান সহ দীর্ঘ ৬০বছর ধরে চাঁদপুরে বসবাস করে আসছেন এবং ওয়ারলেস বাজারে হোমিওপ্যাথি চিকিৎসায় নিয়োজিত ছিলেন। রবিবার বাদ মাগরিব ওয়ারলেস বাজারে জানাজার নামাজ শেষে পৌর গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

জানাজার নামাজে মরহুমের আত্মীয় স্বজনসহ এলাকার ধর্মপ্রান মুসল্লীগন উপস্থিত ছিলেন। মরহুমের রুহের মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোওয়া কামনা করা হয়েছে।

শোক প্রকাশ

অনলাইন র্পোটাল চাঁদপুর নিউজের সম্পাদক ডাক্তার জামান পলাশের পিতা ডাঃমোঃ সফিউল্যাহ পাটোয়ারীর মৃক্যুতে গভীর শোক প্রকাশ করেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী । সেই তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান ।

একই রকম খবর