ডা. দীপু মনিকে ভোট দিয়ে নির্বাচিত করতে চাঁদপুর চেম্বারের আহবান

প্রেস বিজ্ঞপ্তি : চাঁদপুর-৩ আসনে মহাজোট মনোনিত প্রার্থী, প্রধানমন্ত্রীর আস্থাভাজন ডা. দীপু মনিকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো নির্বাচিত করার জন্য চাঁদপুর চেম্বারের পক্ষ থেকে চাঁদপুর-হাইমচরের ব্যবসায়ীদের প্রতি উদাত্ত আহবান জানানো হয়েছে। ২২ ডিসেম্বর শনিবার চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পক্ষ থেকে লিখিত পত্রে এই আহবান জানানো হয়।

চেম্বার সভাপতি আলহাজ্ব মো. জাহাঙ্গীর আখন্দ সেলিম, সিনিয়র সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়, সহ-সভাপতি তমাল কুমার ঘোষ স্বাক্ষরিত পত্রে জানানো হয়, ‘ব্যবসা বান্ধব শেখ হাসিনার সরকার বিগত ১০ বছরে বিদ্যুৎসহ বিভিন্ন ভাবে ব্যবসায়ীদের নির্বিঘেœ ব্যবসা করার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন।

দেশের অর্থনীতির চাকা ব্যবসায়ীরাই গতিশীল রাখে। অর্থনৈতিক উন্নয়নের মাধ্যমেই দেশ সার্বিক প্রবৃদ্ধিসহ উন্নয়ন লাভ করে। বিগত ১০ বছরে আমাদের দেশ উন্নয়নের মহাসড়কে উন্নীত হয়েছে। নিজেদের অর্থায়নে পদ্মাসেতুর মতো বৃহৎ প্রকল্প, কর্ণফুলী ট্যানেল, মেট্রোরেল প্রকল্পসহ প্রভ‚ত উন্নয়ন হয়েছে। মহাশুন্যে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপন।

বিদ্যুৎ উৎপাদন বর্তমানে ২০ হাজার মেগাওয়াটে উন্নীত হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের ঘোষিত ইশতেহারে এই উৎপাদন ২৮ হাজার মেগাওয়াটে উন্নীত করার মহাপরিকল্পনা রয়েছে।

দেশ বর্তমানে উন্নয়নের যে মহাসড়কে অবস্থান করছে তা চলমান রাখতে বর্তমান সরকারের ধারাবাহিকতা একান্তই প্রয়োজন।  চাঁদপুর-৩ আসনে জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে ডাঃ দীপু মনিকে মনোনয়ন প্রদান করেছেন।

বিগত ১০ বছরে ডাঃ দীপু মনি চাঁদপুরে ৩৫০০ কোটি টাকার বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করেছেন। তার মধ্যে অন্যতম চাঁদপুর হাইমচর ১৯ কিলোমিটার নদী ভাঙ্গন রোধে চাঁদপুর রক্ষাবাঁধ প্রকল্প।

মাননীয় প্রধানমন্ত্রী চাঁদপুর এসে ডাঃ দীপু মনি কে উদ্দেশ্যে করে বলেন- “তোমাকে মেডিকেল কলেজ দিয়ে গেলাম”। যার বাস্তবায়ন শুরু হয়ে গেছে। চাঁদপুর চেম্বার অব কমার্স উন্নয়নের ধারাবাহিকতা চলমান রাখতে ডাঃ দীপু মনি কে নৌকা মার্কায় পূর্ণ সমর্থন জানাচ্ছে।

চাঁদপুরের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রীর অত্যন্ত আস্থাভাজন ডাঃ দীপু মনি কে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো নির্বাচিত করার জন্য চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পক্ষ থেকে চাঁদপুর-হাইমচরের ব্যবসায়ীদের উদাত্ত আহবান জানাচ্ছে।

একই রকম খবর

Leave a Comment