হাইমচরে ডা. দীপু মনির উঠোন বৈঠক ও গণসংযোগ

মো: ইসমাইল হোসেন : চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি হাইমচরে উঠোন বৈঠক ও গণসংযোগ করেছেন।

মঙ্গলবার(১৮ ডিসেম্বর) সকালে হাইমচর উপজেলার উত্তর চরভৈরবী ইউনিয়নের গাজী নগরে সমাবেশ, হাইমচর বাজারে গণসংযোগ করেন তিনি।
হাইমচর উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর মায়ের মৃত্যুতে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাতে তার বাসভবনে যান।

ডাঃ দীপু মনি বক্তব্যে বলেন, আমি সবসময় আমার নির্বাচনী এলাকার জনগণের উন্নয়নের জন্য কাজ করে আসছি। আমি আমার দেওয়া সকল ওয়াদা রক্ষা করার চেষ্টা করেছি। তাই নৌকায় ভোট দিয়ে আবারও আপনাদের সেবা ও উন্নয়ন করার সুযোগ দিন।

তিনি শিক্ষা প্রসঙ্গে বলেন, আপনাদের সন্তানরা বছরের প্রথমে চার রঙ্গা নতুন বই পাচ্ছে। বই কেনার টাকার জন্য কাউকে এখন আর চিন্তা করতে হয়না। আপনাদের শিশুদের উপবৃত্তি দেওয়া হচ্ছে টাকা মায়েদের হাতে যাচ্ছে। প্রাথমিক বিদ্যালয়ে শিশুদের জন্য মিট ডে মিল দেওয়া হচ্ছে।

তিনি ভাতা প্রসঙ্গে বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর থেকে মায়েদের জন্য মাতৃত্বকালীন ভাতা, বৃদ্ধ জনগনের জন্য বয়স্ক ভাতা, বয়স্ক মায়েদের জন্য বিধবা ভাত, প্রতিবন্ধীতের জন্য ভাতার ব্যাবস্থা করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা সালাউদ্দিন, হাইমচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোতালেব জমাদার সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর, সিনিয়ির সহ সভাপতি হুমায়ন প্রধানীয়া, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাফুজুর রহমান টুটুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক জাফর ইকবাল মুন্না, হাইমচর উপজেলা আওয়ামীলীগের সদস্য আবুল হোসেন গাজী, হাইচর থানা যুবলীগের আহবায়ক জহাঙ্গীর বেপারী, যুগ্ম আহবায়ক সুমন সরদার, কামরুল হাসান বেপারী, উত্তর চরভৈরবী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহম্মেদ আলী মাস্টার, সাধারণ সম্পাদক সোহেল হাওলাদার, যুবলীগের সভাপতি ইলিয়াছ লিটন, সাধারণ সম্পাদক আলমগীর, চর ভৈরবী ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাস্টারসহ আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগের বহু নেতাকর্মী উপস্থিত ছিলেন।

একই রকম খবর

Leave a Comment