হানারচরে ভোটারদের সাথে ডা. দীপু মনির কুশল বিনিময়

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের বৃহত্তর আওয়ামী পরিবারের সাথে সাক্ষাৎ ও কুশল বিনিময় করেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি।

দীপু মনির আগমনের খবর শুনে ইউনিয়নের বৃহত্তর আওয়ামী পরিবারের হাজার হাজার নেতাকর্মী ও তাদের পরিবারের সদস্যরা হাজির হয়ে তাকে বরন করে নেন।

শনিবার সকালে পথমেই তিনি হানারচর চর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান (হাবু) ছৈয়ালের বাড়ির উঠানে ১, ৪ ও ৮নং ওয়ার্ডের নেতৃবন্দ ও তাদের পরিবারের সাথে কুশল বিনিময় ও সাক্ষাৎ করেন। পরে তিনি খুর্শিদা মেম্বারের বাড়ি ও ইউনিয়ন চেয়ারম্যান ছাত্তার ঢ়াড়ীর বাড়ীর উঠানে ওই এলাকার আওয়ামী পরিবারের হাজার হাজার নেতাকর্মী ও তাদের পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় ও সাক্ষাৎ করেন ।

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, সদস্য আব্দুল গনি, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক জাফর ইকবাল মুন্না, সদর থানা মহিলা আওয়ামলীগের সাধারন সম্পাদক নাহিদা আক্তার, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহানুর শাবনু,

সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এ বিএম রেজোয়ান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আব্দুল মোতালেব, সাংগঠনিক সম্পাদক শাহাজাদা আখন্দ, ইউনিয়ন আওয়ামলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউনিয়ন চেয়ারম্যান আঃ ছাত্তার রাঢ়ী, সাবেক সভাপতি হবিবুর রহমান হাবু ছৈয়াল, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক তপন কুমার দে, সাবেক সাধারন সম্পাদক মকবুল মিয়াজী, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি খুরশিদা বেগম, হানারচর ইউনিয়ন যুবলীগের আহবায়ক শাহাদাত হাওলাদারসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও এর অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একই রকম খবর

Leave a Comment