ডা. দীপু মনি এমপির অনুরোধ

চাঁদপুর খবর রিপোর্ট : গত বুধবর( ২১ নভেম্বর) সন্ধ্যায় গণভবনে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা মনোনয়ন প্রত্যাশীদের বক্তব্য শুনবার সময় চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার একজন মনোনয়ন প্রত্যাশীর আমার বিরুদ্ধে উত্থাপিত কিছু অভিযোগ এবং তার প্রেক্ষিতে মাননীয় নেত্রীর মন্তব্য সম্পর্কে কয়েকটি দৈনিক পত্রিকায় যে রিপোর্ট প্রকাশ করা হয়েছে এবং বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যা লেখালেখি চলছে তার প্রতি আমার দৃষ্টি আকৃষ্ট হয়েছে।

পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনার যে বিবরণ প্রকাশিত হয়েছে তা’ সঠিক হলেও আমার বিরুদ্ধে বক্তব্যদানকারী হিসেবে যে সম্ভাব্য প্রার্থীর নাম প্রকাশিত হয়েছে তা’ সঠিক নয়। অসত্য বক্তব্য দেয়া যেমন গর্হিত কাজ তেমনি একজনের অসত্য বক্তব্যের দায় অন্য কারো ওপর আরোপ করাও সঠিক নয়। সেদিন সেই মনোনয়ন প্রত্যাশীর অসত্য বক্তব্যের জবাব যেভাবে প্রানপ্রিয় নেত্রী নিজেই দিয়েছেন তা’ নিশ্চয়ই তাঁর একজন একনিষ্ঠ কর্মী হিসেবে আমার জন্য সততার বড় স্বীকৃতি। আর আমার প্রিয় নেতাকর্মী ভাইবোনেরা, আমার এলাকাবাসী এবং সর্বস্তরের শুভাকাঙ্খীরা যেভাবে এ ঘটনায় অভিযোগ উত্থাপনকারীকে ধিক্কার জানিয়েছেন তা’ নিশ্চয়ই একজন রাজনীতিকের জন্য বড় প্রাপ্তি। আমি বিশ্বাস করি পেশীশক্তি, কালো টাকা ও ষড়যন্ত্রের দৌরাত্ম্য কিছুদিন চলতে পারে, কিন্তু সততা, নিষ্ঠা, মানুষের ভালোবাসা আর সত্যের জয় অনিবার্য।
আমার প্রিয় নেতাকর্মী ভাইবোন, শ্রদ্ধেয় এলাকাবাসী ও সকল শুভাকাঙ্খীর কাছে আমার বিনীত অনুরোধ, আপনারা দয়া করে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া আপনাদের পোস্টগুলো সংশোধন করবেন যেন এক ব্যাক্তির একটি মিথ্যাচারের দায় অন্য কোনো ব্যাক্তির কাঁধে না পড়ে। একই সাথে সবার প্রতি আমার বিশেষ অনুরোধ রইলো দয়া করে এধরণের মিথ্যাচার যতই গর্হিত কাজ হোক না কেন দায়ী ব্যাক্তির প্রতি প্রতিশোধমূলক কোনো আচরণ করবেন না। সততা, নিষ্ঠা যেমন রাজনীতিতে জরুরী, তেমনি ধৈর্যশীলতাও রাজনীতিতে জরুরী। আমার সমর্থনে যারা লিখেছেন, বলেছেন, ভেবেছেন, সবার প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা। আপনাদের ভালোবাসা, শুভকামনা ও দোয়া আমার চলার পথে শক্তি আর সাহস যোগায় নিরন্তর। আপনাদের পাশে ছিলাম, আছি, থাকবো ইনশাআল্লাহ। আপনাদেরও পাশে চাই সবসময়। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।
সূত্র : ডা. দীপু মনি এমপির ফেসবুক পেজ হতে।

একই রকম খবর

Leave a Comment