ডা. দীপু মনি এমপি ৩ দিনের সফরে আজ চাঁদপুর আসছেন

চাঁদপুর খবর রিপোর্ট : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক পররাষ্ট্রমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি তিনদিনের সফরে আজ ৪ অক্টোবর বৃহস্পতিবার চাঁদপুর আসছেন। তিনি আজ সকাল ৬টায় ঢাকা থেকে সড়কপথে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হবেন।

এ সফরে ডাঃ দীপু মনি একাধিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকাসহ অসহায় উপকারভোগীদের সহায়তা প্রদান এবং তাঁর নির্বাচনী এলাকার সাধারণ জনগণ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন।

ডাঃ দীপু মনি এমপি চাঁদপুর পৌঁছে সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসনের আয়োজনে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধনসহ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। তারপর রাত সাড়ে ৮টায় জেএম সেনগুপ্ত রোডের কদমতলাস্থ তাঁর নিজ বাসভবনে চাঁদপুর-৩ অর্থাৎ চাঁদপুর এবং হাইমচরের সাধারণ জনগণ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন।

পরদিন অর্থাৎ ৫ অক্টোবর শুক্রবারও রাত ৭টায় জেএম সেনগুপ্ত রোডের কদমতলাস্থ বাসভবনে তাঁর নির্বাচনী এলাকার সাধারণ জনগণ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন।

সফরের শেষদিন অর্থাৎ ৬ অক্টোবর শনিবার সকাল ১০টায় হাইমচর উপজেলায় জাতীয় উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন এবং বেলা ১১টায় একই উপজেলার অসহায় দরিদ্র উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন ও জাল বিতরণ করবেন। ডাঃ দীপু মনি এমপি তিনদিনের সফর শেষে এদিন দুপুর ১২টায় নদীপথে ঢাকার উদ্দেশ্যে চাঁদপুর ত্যাগ করবেন।

একই রকম খবর

Leave a Comment