ডেঙ্গু জ্বরে হাজীগঞ্জের প্রকৌশলী তাহেরার ইন্তেকাল

বিশেষ প্রতিনিধি : চাঁদপুর জেলাধীন হাজীগঞ্জ উপজেলা পৌর মহিলা আওয়ামী লীগ সভাপতি ফোরদৌস আক্তারের মেয়ে প্রকৌশলী তাহেরা মোস্তফা (২২) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। মৃত্যুকালে তিনি ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। আজ শুক্রবার রাতে তাকে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় পিতার পারিবারিক করবস্থানে দাফন করা হয়েছে।

মরহুমার পারিবারিক সূত্রে জানা যায়,গত শুক্রবার তাহেরা রাজধানীতে স্বামীর সাথে ভাড়া বাসায় জ্বরে আক্রান্ত হন। তাহেরাকে পরিবারের লোকজন রাজধানীর মগবাজার আদ-দ্বীন হাসপাতালে রেখে চিকিৎসা অব্যাহত রাখেন। তার শরীরের প্লাটিলেট বার বার কমতে থাকায় বার বার তাকে ব্লাড দেয়া হয়। কিন্তু কোনো কিছুতেই ব্লাডের প্লাটিলেট নির্দিষ্ট রাখা সম্ভব হয়নি। এ অবস্থায় আজ শুক্রবার(১৭ সেপ্টম্বর) একই হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তাহেরা।

তাহেরা আক্তার হাজীগঞ্জ মধ্য বাজারের বিশিষ্ট বাটা ব্যবসায়ী মোস্তফা পাটোয়ারী প্রকাশ্যে বাটা মোস্তফার ২ ছেলে ও ১ মেয়ের মধ্যে সবার ছোট।

প্রকৌশলী তাহেরা আক্তার ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় থেকে টেলিকমিউনিকেশনের উপর গ্র্যাজুয়েশন করেন। তার স্বামীর বাড়ি কচুয়ায়। তবে তাকে তার বাবার বাড়ি হাজীগঞ্জ পৌরসভাধীন ৬নং ওয়ার্ডের পারিবারিক করবস্থানে শুক্রবার রাতে দাফন করা হয়েছে বলে জানা গেছে।

 

একই রকম খবর