ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউটের নবীন বরণ -২০১৯

প্রেস বিজ্ঞপ্তি : গতকাল ৩ ডিসেম্বর ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ৭১ মিলনায়তনে ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউট এর ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. মোঃ মোরাদ হোসেন মোল্যা। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ফ্যামিলির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূরুজ্জামান।

বক্তব্য রাখেন ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউট এর অধ্যক্ষ ও নির্বাহী পরিচালক রথীন্দ্র নাথ দাস ও উপ পরিচালক মোয়াজ্জেম হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে ডা. মো. মুরাদ হাসান বলেন, নিজেকে প্রতিযোগিতামূলক মানসিকতায় গড়ে তুলতে না পারলে জীবনে সফল হওয়া যায় না। মনে রাখতে হবে, পৃথিবী একটি প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ জায়গা। এখানে প্রতিযোগিতা করেই টিকে থাকতে হবে।

এসময় তিনি নবীন শিক্ষার্থীদের প্রতিযোগিতায় জয়ী হওয়ার জন্য নিজেকে দক্ষ হিসেবে গড়ে তোলার আহ্বান জানান। ড্যাফোডিল শিক্ষাপরিবারের প্রশংসা করে প্রতিমন্ত্রী আরো বলেন, ড্যাফোডিল শিক্ষা পরিবারের অনেকগুলো শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। সবগুলো প্রতিষ্ঠানই অত্যন্ত সফলতার সঙ্গে পরিচালিত হচ্ছে।

এসব প্রতিষ্ঠান শিক্ষার্থীদেরকে নানা ধরনের সুযোগ সুবিধা প্রদান করে। সব ধরনের সুযোগ গ্রহণ করে শিক্ষার্থীরা নিজেদেরকে পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে তুলবে বলে তিনি আশা প্রকাশ করেন।

একই রকম খবর