চাঁদপুর ড্রামা’র নতুন কাযকরী কমিটি গঠন

প্রেস বিজ্বপ্তি : গত ২২ সেপ্টেম্বর শনিবার রাত ৮ টায় চাঁদপুর কদমতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাঁদপুর ড্রামা’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক মানিক পোদ্দারের পরিচালনায় এবং সভাপতি আব্দুল্লা আল ফারুকের সভাপতিত্বে বক্তব্য রাখেন মজিবুর রহমান দুলাল, তপন সরকার, খায়রুল ইসলাম বিল্লাল, নজরুল ইসলাম, পরিমল দাস নূপুর ও ফরিদা ইলিয়াস, রোটাঃ রফিকুল ইসলাম প্রমুখ।

বক্তাগন তাদের বক্তব্যে বিদায়ী সভাপতি এবং সাধারণ সম্পাদকের ভূয়ষী প্রশংসা করেন। দীর্ঘ আলোচনার পর খায়রুল ইসলাম বিল্লাল- কে সভাপতি এবং আকবর হোসেন- কে সাধারণ সম্পাদক করে ২০১৮- ২০১৯ সনের জন্য ২১ সদস্য বিশিষ্ট
নতুন কাযকরী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যগন হলেন সহ-সভাপতি মুরাদ হোসেন খান, এ.কে. আজাদ, পলাশ মজুমদার, সহ-সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর ফরিদা ইলিয়াস সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ গোপাল সরকার, অর্থ সম্পাদক প্রশান্ত সেন, দপ্তর সম্পাদক শংকর রায়, প্রচার সম্পাদক রোঃ রফিকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক অনিতা কর্মকার, মহিলা সম্পাদিকা আফসানা আক্তার তন্বি, সহ-মহিলা সম্পাদিকা তানিয়া আক্তার, সদস্য আব্দুল্লা আল ফারুক, তপন সরকার, এস.এম. জয়নাল আবেদীন, মজিবুর রহমান দুলাল, নজরুল ইসলাম রনি, পরিমল দাস নূপুর, মানিক পোদ্দার ও অধ্যক্ষ সফিকুল ইসলাম।

একই রকম খবর

Leave a Comment