তরপুরচন্ডিতে ডা. দীপু মনির উঠান বৈঠক

ইব্রাহীম খান : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে নৌকা মার্কার প্রার্থী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আলহাজ্ব ডা.দীপু মনি এমপি বলেছেন, দেশে বর্তমানে যে উন্নয়নের হাওয়া বইছে এ উন্নয়নের স্বার্থে হলেও আপনারা আবারো নৌকায় ভোট দিন। যাতে আমাদের এ উন্নয়নের অগ্রগতিকে আমরা ধরে রাখতে পারি। মনে রাখবেন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয় দেশ এগিয়ে যায়। কারন আওয়ামী লীগ সরকার তথা শেখ হাসিনা সরকারের একটি উদ্দেশ্য এদেশকে জাতীর পিতার স্বপ্নের সোনার বাংলায় পরিণত করা।

শনিবার (১৫ ডিসেম্বর) চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়নে বিভিন্ন উঠোন বৈঠক ও গণসংযোগে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, গত ১০ বছরে এ চাঁদপুর ও হাইমচরে যে উন্নয়ন হয়েছে তা অতিতে কোন সরকার করতে পারেনি। মানুষের মাঝে নদী ভাঙ্গনের যে হাহাকার ছিলো আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর সেই নদীতে বাধ দিয়ে মানুষের সেই হাহাকার দুর করে দিয়েছে। এছাড়াও শিক্ষা চিকিৎসাসহ সকল ক্ষেত্রে এক অভাবনীয় উন্নয়ন হয়েছে।

এসময় তিনি বিএনপির সমালোচনা করে ডা. দীপু মিন বলেন, যেই দলের প্রধান এতিমের টাকা আর্তসাৎ করে দেয়, তাদের ধারা কখনো ভালো কিছু সম্ভব নয়। বরং তারা ক্ষমতায় থাকা কালীন এদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছিলো। কাজে আর যাই হোক বিএনপির ধারা এদেশের উন্নয়ন সম্ভব নয়।

অনুষ্ঠানে আরো বক্তব্যে রাখেন, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, সদর উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির সুমন,তরপূরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী, সাধারণ সম্পাদক আরশাদ মোল্লা, সহ সভাপতি দুদু খান, বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক মো. রফিক ডাক্তার, ইউনিয়ন যুবলীগের আহবায়ক তাজুল ইসলাম, ইউপি সদস্য মুজিব খান প্রমূখ।

এসময় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

একই রকম খবর

Leave a Comment