মতলবে দলীয় নেতাকর্মীদের সাথে এম ইসফাকের মতবিনিময়

স্টাফ রিপোর্টার :  ১০ সেপ্টেম্বর সোমবার বিকালে চাঁদপুরে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও আলোচনা সভা করেন চাঁদপুর-২ আসনের আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান।

আগামী নিবাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী কে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনা কে তৃতীয় বারের মত প্রধানমন্ত্রী করতে নেতাকর্মীদের মাঠ পযায়ে কাজ করতে আহবান জানিয়েছেন মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান।

এম ইসফাক আহসান নেতাকর্মীদের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন,আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন চিত্র সঠিক ভাবে তুলে ধরেন তাহলে অবশ্যই জনগণের ভোট ও ভালবাসায় আবারো প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের পূর্ণ বাস্তবায়ন করতে পারবেন ইনশাআল্লাহ। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে বিজয়ী করতে আবারো নৌকায় ভোট দিন ।মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান আলোচনা সভায় উপস্থিত মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ এর নেতাকর্মীদের নিজ এলাকার প্রতিটা ঘরে ঘরে শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরতে আহ্বান জানিয়েছেন।

এ সময়ে উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি লিয়াকত হোসেন,শিক্ষা বিষয়ক সম্পাদক আকতার হোসেন,যুবলীগ নেতা হাবিবুর রহমান,আনোয়ার হোসেন আনু,রোকন,খোকা,ছাত্রলীগ নেতা সারোয়ার সরকার লিখন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

একই রকম খবর

Leave a Comment