চাঁদপুরে দলীয় নেতা কর্মীদের সাথে ডা. দীপু মনির মতবিনিময়

ইব্রাহিম খান : বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী চাঁদপুর-৩ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রাথী আলহাজ্ব ডা.দীপু মনি এমপি বলেছেন, গত ১০ বছরে জননেত্রী শেখ হাসিনা এদেশে যে অভূতপূর্ব উন্নয়ন করেছে তা আওয়ামীলীগের নেতা কর্মীদেরকেই মানুষের কাছে তুলে ধরতে হবে।কারন আওয়ামী লীগ সরকারের হাতেই এদেশের সকল উন্নয়ন সকল অর্জন। তাই এই উন্নয়ন ও অর্জন ধরে রাখতে হলে আবারো নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় এমপির চাঁদপুরের নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন,আমাদের সকলকে ঐক্যবদ্ব ভাবে নৌকার বিজয়ের লক্ষে কাজ করতে হবে।কারন আমরা যারা বঙ্গবন্ধুর সৈনিক এটি আমাদের সকলের নির্বাচন।এসময় তিনি আরো বলেন,আমি যখন ২০০৮ সালে নির্বাচন করেছিলাম সেসময় অনেকেই আমাকে চিনতোনা।কিন্তু সেই সময়ই আপনারা ঐক্যবদ্ব হয়ে আমাকে নির্বাচিত করেছেন। আর এখনতো এতোসব উন্নয়নের ফলে আপনারা আরো সাহস নিয়ে মানুষের কাছে ভোট চাইতে পারবেন। মনে রাখবেন আমাদের উদ্দেশ্য মহৎ। কাজেই আমাদের সফলতা আসবেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড. হুমায়ন কবির।

জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবর রহমানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ওহিদুর রহমান ও যুগ্ম সাধারন সম্পাদক আবুল কালাম আজাদের যৌথ পরিচালনায় আরো বক্তব্যে রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক এস এম জয়নাল আবেদিন,যুগ্ম আহ্বায়ক এম এ হাসান লিটন।এসময় জেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ,ও শ্রমিকলীগের বিভিন্ন বেসিক ও ইউনিটের অসংখ্য নেতা কর্মী উপস্থিত ছিলেন।

একই রকম খবর

Leave a Comment