চাঁদপুর-৩ আসনে দলীয় মনোনয়ন পাওয়ায় ডা. দীপু মনিকে অভ্যর্থনা

ইব্রাহীম খান : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ সদর ও হাইমচর আসনে দলীয় মনোনয়র পাওয়া প্রার্থী ডা. দীপু মনি এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা আমাকে আবারো দলীয় মনোনয়ন দিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছে। নেত্রী আমার প্রতি যে বিশ্বাস ও আস্থা রেখেছে আমিও আপনাদেরকে সাথে নিয়ে নেত্রীর সেই বিশ্বাস ও ভালোবাসার মর্যাদা দিতে চাই। এজন্য আপনাদের সকলের সহযোগীতা একান্ত প্রয়োজন।

সোমবার (২৬ নভেম্বর) ডা.দীপু মনি এমপি টানা তৃতীয় বারের মতো দলীয় মনোনয়ন পাওয়ায় দলীয় নেতাকর্মীরা তাকে অভ্যর্থনা জানান। পরে চাঁদপুর জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে অভ্যর্থনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, গত ১০ বছরে চাঁদপুর ও হাইমচরে যে উন্নয়ন হয়েছে তা ধরে রাখতে হলে আবারো নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আমি আপনাদের বোন অথবা মেয়ে হিসেবে সকলের সহযোগীতা চাই। যাতে আমরা সবাই নৌকার বিজয় নিশ্চিত করে জননেত্রী শেখ হাসিনাকে আবারো এদেশের প্রধানমন্ত্রী করতে পারি।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় সভাপতির বক্তব্যে রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, আমাদের কারো ব্যক্তিগত পছন্দ-অপছন্দ থাকতে পারে। কিন্তু নৌকার স্বার্থে কোন আপস নেই। আমাদের সকলকে এক ও অভিন্ন হয়ে আগামী ৩০ তারিখে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আব্দুর রশিদ সর্দার, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, মুজিবুর রহমান, শাহির হোসেন পাটওয়ারী, কৃষি বিষয়ক সম্পাদক অজয় ভৌমিক, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, শিক্ষা বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ ঘোষ, সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মাসুদা নূর খান, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূইয়া, যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, জেলা শ্রমিকলীগের সভাপতি মাহবুবর রহমান, জেলা যুব মহিলালীগের সভাপতি কাউন্সিলর ফরিদা ইলিয়াছ, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজসহ অন্যান্য নেত্রীবৃন্দ।

উল্লেখ্য দুপুর গড়ার সাথে সাথেই ডা.দীপু মনির আগমণ উপলক্ষে দলীয় নেতাকর্মীরা চাঁদপুর লঞ্চঘাটে ভিড় করতে থাকে। এক সময় লঞ্চঘাট থেকে চাঁদপুর জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় পর্যন্ত পুরো এলাকা নেতাকর্মীদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

এসময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীক, মহিলা আওয়ামী লীগ, যুবমহিলালীগসহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীরা সাবেক এ পররাষ্ট্রমন্ত্রীকে একে একে ফুল দিয়ে অভ্যর্থনা জানায়।

পরে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে এক বর্নাট্য র‌্যালি বেরকরে শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষীণ করে ডা.দীপু মনির কদমতলাস্থ বাসভবনের সামনে গিয়ে শেষ হয়।

এ ছাড়া চাঁদপুর-৩ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ডাঃ দীপু মনি এমপি’র সমর্থনে শহরে লক্ষীপুর মডেল ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়ন থেকে প্রায় ২০ হাজার লোকের শোডাউন দেখিয়েছেন বিভিন্ন ইউনিয়ন বাসী।

এরপর নেতা কর্মীরা আনন্দ করতে গিয়ে ইকোসেটে গানবাজনা, বাদ্যযন্ত্র ও নৌকার প্রতীক সহকারে বিরাট মিছিল নিয়ে চাঁদপুর শহর প্রদক্ষিন করে। পুরো শহর দীপু মনি,দীপু মনি ও নৌকার মিছিল ও নৌকা-নৌকা শ্লোগানে শ্লোগানে কমম্পিত হয়ে মুখরিত হয়েউঠে। চাঁদপুর শহর বাসী রাস্তার পাশে দাড়িয়ে হাজারো আম জনতা দীপু মনিকে স্বাগতম জানান। এ সময় মনে হচ্ছিল নৌকার যেন বিজয় হয়ে গেছে।

ঢাকা থেকে সোমবার (২৬ নভেম্বর) বিকেল সোয়া ৫ টায় ডাঃ দীপু মনি’র দলীয় মনোনয়ন নিয়ে যাত্রীবাহী লঞ্চ ইমাম হাসান-২ যোগে চাাঁদপুরে আসে। এসময় চাঁদপুর নৌ-টার্মিনালে তাকে স্বাগত জানাতে হাজারো মানুষ লঞ্চঘাট এসে ভিড় জমায়। দীপু মনি লঞ্চ থেকে নামার পর চাঁদপুর নৌ-টার্মিনাল থেকে ডাঃ দীপু মনিকে নিয়ে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করেন এবং তাকে সাথে নিয়ে আনন্দ মিছিল আকারে প্রায় দেড় কিলোমিটার শহর এলাকা পায়ে হেটে চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে পৌঁছেন। পরে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

একই রকম খবর

Leave a Comment