মতলব দক্ষিণে দানব ট্রাক্টরে কেড়ে নিল হৃদয়ের প্রাণ

গোলাম সারওয়ার সেলিম : মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের পুরন গ্রামে ট্রাক্টরের চাপায় পৃষ্ঠ হয়ে হৃদয় পাটোয়ারী (১১) নিহত হয়েছে। সে কাশিমপুর পুরন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। তার পিতা হতদরিদ্র দুলাল পাটোয়ারী।

সোমবার (১৯ নভেম্বর) দুপুর ১২ টায় পুরন গ্রামের একটি কৃষি জমিতে দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, পুরন গ্রামের খলিলুর রহমানের জমিতে হৃদয় পাটোয়ারীসহ ৭/৮ জন সহপাঠী খেলা করছিল। এ সময় একই গ্রামের ওসমান মুন্সির নির্মান কাজের জন্য নারায়ণপুর বাজার থেকে ক্রয়কৃত ইট নিয়ে রনি প্রধান ট্রাক্টর চালিয়ে আসছিল। জমিতে খেলাধূলা করা অবস্থায় থাকা হৃদয়ের উপর দিয়ে চালক রনি ট্রাক্টরটি দ্রুত গতিতে চালিয়ে যায়।

সাথে সাথে স্থানীয় লোকজন উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এদিকে ঘটনার সাথে সাথে ট্রাক্টর চালক রনি প্রধান পালিয়ে যায়। সংবাদ পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. জহিরুল মোস্তফা তালুকদার ঘটনাস্থলে ছুটে যান এবং নিহত হৃদয় পাটোয়ারীর পরিবারদেরকে সান্তনা দেন।

পরে তিনি ঘাতক ট্রাক্টরটি আটকে রেখে মতলব দক্ষিণ থানা পুলিশকে সংবাদ দেন। থানার এসআই বেলাল হোসেন ও এএসআই সফিক ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করেন এবং ঘাতক ট্রাক্টরটি ইউপি চেয়ারম্যানের জিম্মায় দেওয়া হয়। নিহত হৃদয় পাটোয়ারীর বাবা দুলাল পাটোয়ারী বলেন, ঘটনার পর এ পর্যন্ত ট্রাক্টর মালিক, চালক ও যাদের ইট নিয়ে আসছিল তাদের পক্ষ থেকে কেউই খোঁজখবর নিতে আসেনি। এলাকাবাসী নিরীহ এবং হতদরিদ্র স্কুল ছাত্র হৃদয় পাটোয়ারীর হত্যাকরী ঘাতক চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

একই রকম খবর

Leave a Comment