দাসাদীতে ট্রাক চাপায় পথচারীসহ হতাহত ২

এমএম কামাল : চাঁদপুরে বালি ভর্তি ট্রাকের চাপায় মঙ্গলবার (২৩ অক্টোবর) সকাল সাড়ে ৮ টায় ফেরদৌস তালুকদার (৪২) নামের এক পথচারীর করুণ মৃত্যু হয়েছে।

এতে বিল্লাল খান (৫৫) নামে আরেক পথচারী গুরুতর আহত হয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চাঁদপুর সদরের কল্যাণপুর ইউনিয়নের দাসাদী গ্রামের স্টীল ব্রীজের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফেরদৌস খান ওই ইউনিয়নের কল্যান্দী গ্রামের মান্নান তালুকদারের ছেলে। আর আহত বিল্লাল খান একই গ্রামের সিরাজুল ইসলাম খানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে চাঁদপুর থেকে একটি বালি ভর্তি ট্রাক কল্যান্দীর গ্রামের ভেতরের সংযোগ সড়ক দিয়ে প্রবেশ করার সময় এ দুর্ঘটনা ঘটে।

ট্রাকটি দাসাদী স্টীল ব্রীজের সাথে সড়কের মোড় ঘুরার সময় একটু গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ ঠিক রাখতে না পেরে টানিং নেয়ার সময় পেছন থেকে হেঁটে আসা ওই দু’পথচারীকে চাপা দেয়।

এসময় স্টীলের ব্রীজের ওপরের রেলিং এবং ট্রাকের বডির সাথে চাপা খেয়ে নিহত ফেরদৌস তালুকদারের মাথায় ট্রাকের বডির অংশ ঢুকে যায়। একই ভাবে ট্রাকের চাপায় গুরুতর আহত হন বিল্লাল খান। প্রত্যক্ষদর্শীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক ফেরদৌস তালুকদারকে মৃত ঘোষণা করেন।

পরে চাঁদপুর মডেল থানার এস আই কমল মালাকার লাশের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ থানায় নিয়ে যায়। এ বিষয়ে চাঁদপুর মডেল থানার এস আই কমল মালাকার বলেন, ‘ ঘটনার পর স্থানীয়রা ট্রাকটি আটক করে থানায় দিয়েছে। দুর্ঘটনায় নিহতের কথা শুনে হাসপাতাল থেকে লাশের সুরতহাল তৈরি করা হয়েছে। এখন ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে।’

একই রকম খবর

Leave a Comment