ডা. দীপু মনির দুঃখ প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি : ডাঃ দীপু মনি দলের মনোনয়ন পেয়ে গতকাল সোমবার ঢাকা থেকে চাঁদপুর আসার পর তাঁকে স্বাগত জানাতে হাজার হাজার নেতা-কর্মী ও সাধারণ মানুষ একত্রিত হতে গিয়ে এবং তাঁকে নিয়ে শহর প্রদক্ষিণ করতে গিয়ে পথচারীসহ যানবাহন আরোহীরা যে সাময়িক ভোগান্তির শিকার হয়েছেন তার জন্যে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন ডাঃ দীপু মনি এমপি।

তিনি ভোগান্তির শিকার জনগণকে বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্যে অত্যন্ত বিনয়ের সাথে অনুরোধ জানিয়েছেন। জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এবং দীপু মনির বাসার সামনে আয়োজিত সমাবেশে তিনি বক্তব্য প্রদানকালে এ দুঃখ প্রকাশ করেন। সেই সাথে নির্বাচন আচারণ বিধি মেনে চলার জন্য দলীয় নেতাকর্মীদের বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন ডা:দীপু মনি এমপি ।

উল্লেখ্য, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনে ডাঃ দীপু মনি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে গতকাল সোমবার বিকেল সোয়া তিনটায় লঞ্চযোগে চাঁদপুর লঞ্চযোগে এসে পৌঁছান। আর তাঁকে স্বাগত জানাতে চাঁদপুর সদর ও হাইমচরের হাজার হাজার মানুষ লঞ্চঘাটে যায় এবং ঘাট থেকে তাঁকে মিছিল সহকারে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নিয়ে আসে। এ সময় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা চলাকালীন পুরো কালীবাড়ি ও শপথ চত্বর এলাকা লোকে লোকারণ্য ছিলো। এখানকার সভা শেষ হওয়ার পর নেতা-কর্মীরা দীপু মনিকে নিয়ে শহর প্রদক্ষিণ করে তাঁর বাসায় এসে পৌঁছায়। এখানেও দীপু মনি উপস্থিত হাজারো জনতার উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তিনি সকলকে কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি সাময়িক জনদুর্ভোগের জন্যে দুঃখ প্রকাশ করেন।

একই রকম খবর

Leave a Comment