চাঁদপুরে ডা. দীপু মনি এমপির পক্ষে নেতাকর্মীদের গণসংযোগ

স্টাফ রির্পোটারঃ বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার মাননীয় সাংসদ আলহাজ্ব ডা.দীপু মনি রাষ্ট্রীয় কাজে দেশের বাইরে থাকায় তার ভাই বিশিষ্ট চিকিৎসক ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ডা.জে আর ওয়াদুদ টিপু আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে চাঁদপুরের বিভিন্ন জায়গায় গনসংযোগ, জেলা নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিয় করেন।

২১ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে তিনি এই গনসংযোগ এবং দলীয় নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করেন।আগামি নির্বাচনকে সামনে রেখে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি এবং ডাঃদীপু মনিএমপির হাতকে শক্তিশালী করতে এই গগনসংযোগ করা হয় বলে জানাযায়।

এমনিতে চাঁদপুর ৩ নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মীসহ সাধারন মানুষের কাছে তিনি সবার দীপু আপা নামে পরিচিত।

ডা. জে আর ওয়াদুদ টিপু এদিন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিনের সাথেও সৌজন্য সাক্ষাৎ করেন।

এর আগে পুরান বাজারের ব্যবসায়ীদের সাথে ও সাক্ষাৎ করেন।এসময় তিনি পুরান বাজারের বিশিষ্ট ব্যবসায়ি চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর মোহাম্মদ আলি মাঝির সাথেও সৌজন্য সাক্ষাৎ করেন।

এসয় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী,শিক্ষা ও মানব কল্যান বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান ইমাম বাদশা, সদস্য মোঃ রফিক উল্লাহ, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলি বেপারী, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্যানেল মেয়র হুমায়ন কবির খান, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল,চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড.জাহিদুল ইসলাম রোমান,বর্তমান সভাপতি আতাউর রহমান পারভেজ,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এ বি এম রেজওয়ান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিনসহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের অন্যান্য নেত্রীবৃন্দ।

একই রকম খবর

Leave a Comment