চাঁদপুর মডেল থানায় দূর্গাপূজা উদযাপনকল্পে মতবিনিময়

স্টাফ রিপোর্টার : চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইব্রাহীম খলিল বলেছেন,সামনে জাতীয় নির্বাচনকে ইস্যু বানিয়ে দুষ্কৃতিকারীদের দ্বারা শারদীয় দূর্গা পূজাকে ঘিরে চাঁদপুর সদরে কোন ঘটনার ঘটতে দেয়া হবেই না সেই সাথে দূর্ঘটনাও না হতে দিতে আমরা সম্পূর্ন সতর্ক ও কঠোর অবস্থানে রয়েছি।আমাদের সকলের একটাই লক্ষ্য একটাই উদ্দেশ্য আগের চেয়ে এবার আরো ভালোভাবে পূজা উদযাপন করতে চাই।আপনাদের(পূজা উদযাপন নেতৃবৃন্দের) করনিয় কি আর আমাদের করনিয় কি সেটা নিজস্ব দায়িত্ববোধ থেকে পালন করতে হবে।

তিনি আরো বলেন, যেহেতু আমি এই থানায় এবার নতুন তাই আমরা এই বার সদরের ২৯ টি পূজা মন্ডপে আগের চেয়েও বেশি নিরাপত্তা দিতে প্রস্তুত আছি।আমরা নিঃদ্বিধায় আমাদের পুলিশ সহ আইনশৃঙ্খলা বাহীনির সকল সদস্যদের মাধ্যমে আমরা কঠোরভাবে দায়িত্ব পালন করে চাঁদপুরে অসাপ্রদায়িক মমতাবোধ সকলের মাঝে জাগ্রহ করতে পারবো বলে আশা করছি।

বুধবার রাতে চাঁদপুর সদর মডেল থানার ২য় তলায় শারদীয় দূর্গা পূজা উদযাপন উপলক্ষে মডেল থানার আয়োজনে সদর উপজেলা পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।

চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর ওপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং মোঃ হারুনুর রশিদ এর পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন,চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদ সাধারন সম্পাদক তমাল কুমার ঘোষ, ,জেলা কমিউনিটি পুলিশ সভাপতি ডাঃ এ কিউ রুহুল আমিন,সাধারন সম্পাদক খায়রুল আলম খোকন,সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুশিল কুমার সাহা,সাধারন সম্পাদক সাংবাদিক ল²ণ চন্দ্র সূত্রধর ,কার্তিক সরকার ,বাবুল চন্দ্র দে,সুভাষ পোদ্দার,,মাখন চন্দ্র দাস,যুবরাজ চন্দ্র দাস, সুভ্রত দাস। এ সময় চাঁদপুর সদর এলাকার সকল দূর্গা পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদকগন ও বিভিন্ন পর্যায়ের হিন্দু নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় পুলিশ কর্মকর্তারা এ সময় বলেন,শারদীয় দূর্গা পূজা উদযাপন ১৫ অক্টোবর ষষ্টি পূজার মধ্য দিয়ে শুরু এবং ১৯ অক্টোম্বর বিশ^র্জনের মাধ্যমে সমাপ্ত হবে।সদরের ২৯ টি পূজার মধ্যে ২৫ টি পৌরসভায় আর বাহিরে ৪ টি।

একই রকম খবর

Leave a Comment