দৃষ্টি নন্দন হয়ে উঠেছে আলুর বাজার পুলিশ ফাঁড়ি

বিশেষ প্রতিনিধি: দৃষ্টি নন্দন হয়ে উঠেছে চাঁদপুর সদর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের আলুর বাজার পুলিশ ফাঁড়ি। যা চাঁদপুর নৌ থানা কেউ হার মানিয়েছে।

একটি চরাঞ্চলের পুলিশ ফাঁড়ি চারতলা ফাউন্ডেশনে করা হচ্ছে। গতকাল মঙ্গলবার ২৯ মার্চ সরজমিনে ইব্রাহিমপুর ইউনিয়নের চর ফতেজংপুর এলাকা ঘুরে দেখা যায় আলুর বাজার পুলিশ ফাঁড়ির চেহারা পাল্টে গেছে। ২০১৮ সালে যে পুলিশ ফাঁড়ি একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কক্ষ ব্যবহার করে কার্যক্রম পরিচালনা করা হতো সেই পুলিশ ফাঁড়ির বর্তমানে কার্যক্রম পরিচালিত হচ্ছে নিজস্ব ভবনে।

চাঁদপুর গণপূর্ত বিভাগ টেন্ডারের মাধ্যমে ঠিকাদার নিয়োগ করে ২ কোটি ৯৭ লাখ টাকা ব্যায়ে আলুর বাজার পুলিশ ফাঁড়ি পাকা ভবন নির্মান কাজ শুরে করে।

চারতলা বিশিষ্ট ভবন নির্মান কাজের প্রায় ৮০ ভাগ কাজ সমাপ্ত হয়েছে। ঢাকার ঠিকাদারি প্রতিষ্ঠান টেকবে ইন্টারন্যাশনাল কনস্টাকসন ফার্ম ২০১৯ সালে আলুর বাজার পুলিশ ফাঁড়ি ভবন নির্মান কাজ শুরু করে। ঠিকাদার হুমায়ন কবির বলেন, আমাদের কাজ শেষ।

কিছুদিন কাজ বন্ধ থাকার পর আমাদের উপর বাউন্ডারী দেয়াল নির্মান ও বালু দিয়ে গর্ত ভরাট করার কাজ চাপিয়ে দেয়া হয়। ২ কোটি ৯৬ লাখ টাকা ব্যায়ে এ কাজ করা কোনো ঠিকাদারেন পক্ষে সম্ভব হবে না।

মঙ্গলবার দুপুরে সরজমিনে আলুর বাজার পুলিশ ফাঁড়ির নির্মান কাজের অগ্রগতি দেখতে যান নৌ পুলিশ সুপার কামরুজ্জামান অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন শিকদার, গণপূর্তের নির্বাহী প্রকৌশলীর রাকিবুর রহমান, উপ বিভাগিয় প্রকৌশলী লুৎফুর রহমান, জামাল উদ্দীন।

এ সময় উপস্হিত ছিলেন আলুর বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল ইসলাম,ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাশেম খান সহ আরো অনেকে।

একই রকম খবর