দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা শহর থেকে নিয়মিত প্রকাশিত ও বহুল প্রচারিত দৈনিক চাঁদপুর খবর পত্রিকার ১৬বছর পূর্তি ও ১৭তম বর্ষে পর্দাপণ উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৪ডিসেম্বর (রবিবার) সকাল ১১টায় দৈনিক চাঁদপুর খবর পত্রিকা কার্যালয়ে পত্রিকার বার্তা সম্পাদক মাওলানা আহম্মদ উল্ল্যাহ’র পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন, পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বক্তব্যে বলেন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকাটি আগামী ২৩ডিসেম্বর ১৬তম বর্ষ উদযাপন ও ১৭তম বর্ষে পর্দাপণ করবে। এজন্য পত্রিকার পাঠক ও বিজ্ঞাপনদাতাদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই। পাঠক আমাদের মূল শক্তি। এ উপলক্ষে আমরা ঘরোয়া আয়োজনে প্রতিনিধি সম্মেলন, কেক কাটা ও পত্রিকার সাংবাদিকদের নবায়নকৃত আইডিকার্ড বিতরণ , মিলাদ ও দোয়া করা হবে। পত্রিকার মূল চালিকা শক্তি সংবাদ ও বিজ্ঞাপন। আপনারা বিজ্ঞাপন দিবেন। গুরুত্বপূর্ন নিউজগুলো আপনারা দ্রুত পাঠাতে হবে। সংবাদে বানানের প্রতি খেয়াল রাখতে হবে। সাংবাদের সাথে ক্যাপসান দিতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পত্রিকার যুগ্ম সম্পাদক মো: শওকত করিম, পত্রিকার চীফ রির্পোটার মো: সাঈদ হোসেন অপু চৌধুরী, বিশেষ প্রতিনিধি মো: ইব্রাহীম খান।

এসময় উপস্থিত ছিলেন, পত্রিকার সিনিয়র স্টাফ রির্পোটার মো: রানা সরকার, ম্যানেজার মানিক চন্দ্র রায়সহ প্রতিনিধিবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

এসময় পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী’র চাচা মরহুম আবুল হাশেম রুশদী এবং পত্রিকার মফস্বল সম্পাদক এম এম কামালের পিতার মৃত্যুতে শোক প্রকাশ করা হয়।

একই রকম খবর