দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার পক্ষ থেকে আবদুল্লাহ আল মাহমুদ জামানকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার : দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার পক্ষ থেকে চাঁদপুর জেলা প্রশাসনের বিদায়ী জনবান্ধব ও কর্মদ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানকে বিদায়ী সংবর্ধনা জানানো হয়েছে।

গতকাল ২৪জুন (বৃহস্পতিবার) বিকেল সাড়ে ৪টায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এর কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানকে বিদায়ী সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানান দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মো: আবদুর রহমান।

এসময় মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেন, আমি অনেক ধন্যবাদ জানাই দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকাসহ চাঁদপুরের সকল সাংবাদদিকদেরকে যারা আমার কর্মকান্ডের সংবাদ ছেপে আমার কর্মস্পৃহাকে বৃদ্ধি করেছেন। তিনি আরো বলেন, শুধু আপনারা নন, পুরো চাঁদপুরবাসীর এমন ভালোবাসা দেখে আমি সত্যিই অভিভূত।

দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: আবদুর রহমান বলেন, বিদায়ী অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানকে তাঁর কাজ দিয়ে আমাদের হৃদয় জয় করে নিয়েছেন। করোনাকালীন তিনি মানবতার পরিচয় দিয়েছেন। তিনি নতুন কর্মস্থলে জনাব জামানের সফলতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক, ফরিদগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও কালির বাজার মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মিজানুর রহমান, বার্তা সম্পাদক শাখাওয়ারত হোসেন সুমন, চীফ রিপোর্টার মো: মনির হোসেন, স্টাফ রিপোর্টার ও কম্পিউটার অপারেটর মো: আল আমিন হাজী।

একই রকম খবর