বিষ্ণুপুরে ধানের শীষ মার্কায় মানিকের পথসভা ও গণসংযোগ

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে চাঁদপুর-৩ নির্বাচনী আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এবং জাতীয় ঐক্যফ্রন্ট মনোনিত প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক নির্বাচনী গণসংযোগ, পথসভা ও উঠোন বৈঠক অব্যাহত রেখেছেন।

প্রতিদিনের ন্যায় ২১ ডিসেম্বর শুক্রবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নে ব্যাপক গণসংযোগ, উঠোন বৈঠক ও পথসভা করেছেন।

এর মধ্যে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাহেব বাজারসহ আশপাশের বিভিন্ন স্থানে দলের নেতাকর্মী-সমর্থক ও সর্বসাধারণ ভোটারের সাথে কুশল বিনিময় করে ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে দোয়া কামনা করেন। প্রতিটি পথসভা ও উঠোন বৈঠকে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকদের উপস্থিত হতে দেখা গেছে। উঠোন বৈঠক ও পথসভায় চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক ও বিএনপি কেন্দ্রিয় নির্বাহী কমিটির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিক।

তিনি আরো বলেন, তরুন সমাজের দায়িত্ব অনেক। তারাই নির্বাচনের দিন সকাল থেকে বিকাল পর্যন্ত তাদের কেন্দ্র পাহাড়া দিবে। ব্যালটের মাধ্যমে এ দেশের জনগন ৩০ ডিসেম্বর তাদের রায় দিবে। তাহলেই আমাদের নেত্রী আমাদের মা মুক্তি পাবে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার এদেশের মানুষের অধিকার কেড়ে নিয়ে গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। তারা বাকশালী কায়দায় ক্ষমতা ধরে রাখার জন্য ভোট ডাকাতির নির্বাচন করতে চাচ্ছে। তারা চায় আমাদের স্বাধীনসার্বভৌম বাংলাদেশে একটি একদলীয় স্বৈরাশাসন কায়েম করতে।

তিনি বলেন, বাংলার জনগণ এবার ঐক্যবদ্ধ। তারা ৩০ ডিসেম্বরের প্রহর গুণছে। এই ৩০ ডিসেম্বর হবে গণতন্ত্র রক্ষার চূড়ান্ত দিন। এইদিন ভোটের মাধ্যমে দেশের জনগণ অবৈধ আওয়ামী লীগ সরকারের সকল দুঃশাসনের জবাব দিবে। আর ভোট ডাকাতি করেও পার পাওয়া যাবে না। কারণ দেশের জনগণ এবার ভোট ডাকাতি ঠেকাতে কেন্দ্র পাহারা দিবে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগ ভোট কারচুপির নানা চেষ্টা করে যাচ্ছে। জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে বিএনপির প্রতিটা নেতাকর্মীকে কেন্দ্র পাহারা দিতে হবে।

এসময় আরও বক্তব্য রাখেন, সংরক্ষিত নারী আসনের সাবেক এমপি আলহাজ্ব রাশেদা বেগম হিরা, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. শামসুল ইসলাম মন্টু, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহির উদ্দিন বাবর, জেলা যুবদলের সহ-সভাপতি মানিকুর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার।

এ সময় উপস্থিত ছিলেন বিষ্ণপুর ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদলেরসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

একই রকম খবর

Leave a Comment