চাঁদপুর গুনরাজদীতে শিশু ধর্ষণের ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের ১১নং ওয়ার্ড দক্ষিণ গুনরাজদীতে ৬ বছরের শিশুকে ৭০ বছরের স্থানীয় ব্যবসায়ী সালামত পাটওয়ারী ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

২৫ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় চাঁদপুর মডেল থানার মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে ভিকটিম শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে । এ ঘটনায় সুষ্ঠু বিচারের দাবিতে স্থানীয় এলাকাবাসী শনিবার ও রোববার দুপুরে বিক্ষোভ মিছিল করে।

শিশুটির মা জানায়, আমার স্বামীর বাড়ি যশোর জেলার বেনাপোল এলাকায়। এখানে ভাড়া বাসা নিয়ে থাকি। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় আমার মেঝো মেয়েকে মশার কয়েল আনতে বাসার পেছনের দোকানে পাঠাই। প্রায় ৩০ মিনিট অতিক্রম হয়ে গেলে আমি দুচিন্তায় পড়ে যাই।পরে ঘর থেকে বেড়িয়ে আসলে আমার মেয়েকে দেখতে পাই এবং লম্পট বৃদ্ধ সালামতের কথা জানতে পারি।

তিনি আরো জানান, সালামত কাউকে কোন কিছু না বলার জন্য আমাকে ৩০ হাজার টাকা দিবে বলে জানায়। শনিবার মেয়ের বাবা যশোর থেকে আসে। সকলে আমার স্বামী আসার পর বিষয়টি জানতে পারে। আমরা আইনের মাধ্যমে এ ঘটনার বিচার চাই।

এ বিষয়ে ব্যবসায়ী সালামত পাটওয়ারীর পরিবারের কেউ কিছু বলতে রাজি হয় নি।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ওসি তদন্ত মাহাবুব হোসেন মোল্লা  রবিবার সন্ধ্যায় দৈনিক চাঁদপুর খবরকে জানান, দক্ষিণ গুনরাজদীতে ৬ বছরের শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে । আসামীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে । ভিকটিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

একই রকম খবর

Leave a Comment