নারী উন্নয়ন ফোরামের আইন বিষয়ক উপদেষ্টা কমিটির সদস্য হলেন এডঃ হেলেন

চাঁদপুর খবর রিপোর্ট : সুনামগঞ্জ জেলার মাধবপুর উপজেলা পরিষদের দুই বারেরর নির্বাচিত ভাইস চেয়ারম্যান সুপ্রিম কোর্টের আইনজীবি অ্যাডভোকেট সুফিয়া আক্তার হেলেন নারী উন্নয়ন ফোরামের আইন বিষয়ক উপদেষ্টা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন।

নারী উন্নয়ন ফোরাম কে শিল্প বাণিজ্য কাজে যুক্তকরণ প্রকল্পের প্রকল্প পরিচালক মাস্টার মোঃ আবুল কালামের স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা গেছে। কমিটির অন্য সদস্যরা হলেন এডভোকেট সোহানা জেসমিন, এডভোকেট আয়েশা আক্তার, এডভোকেট কামেলা খানম, এডভোকেট তাহমিনা আক্তার।

এডভোকেট সুফিয়া আক্তার হেলেন কে নারী উন্নয়ন ফোরামের আইন বিষয়ক উপদেষ্টা কমিটির সদস্য নির্বাচিত করায় তার অনুসারী ও ভক্তদের মাঝে ব্যাপক আনন্দ বিরাজ করছে।

এডভোকেট সুফিয়া আক্তার হেলেন জানান, আমাকে এ কমিটিতে অন্তভুক্ত করায় আমি নারী উন্নয়ন ফোরামের সকল সদস্য সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই। আমাকে এই কমিটিতে যুক্ত করার ফলে দায়িত্ব আরো অনেক বেড়ে গেল।

সমাজের অবহেলিত, নির্যাতিত নারীদের পক্ষে আগেও কাজ করেছি এখন সেই দায়িত্ব আরো বেশি বলে মনে করি। কোন নারী নিযাতিত হলে বিচার না পেলে আমি ও আমার ফোরাম সেই নারীর পাশে দাঁড়াব।উল্লেখ্য অ্যাডভোকেট সুফিয়া আক্তার হেলেনের পিতার বাড়ী চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের আলগী তপাদার বাড়ী । আর স্বামী সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবি অ্যাড:আমিনুল ইসলামের বাড়ী মাধবপুর উপজেলায় ।

অভিনন্দন

মাধবপুর উপজেলা পরিষদের দুই বারের নির্বাচিত ভাইস চেয়ারম্যান সুপ্রিম কোর্টের আইনজীবি অ্যাডভোকেট সুফিয়া আক্তার হেলেন নারী উন্নয়ন ফোরামের আইন বিষয়ক উপদেষ্টা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় তাকে প্রানঢালা অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

এক অভিনন্দন বার্তায় তিনি বলেন,অ্যাডভোকেট সুফিয়া আক্তার হেলেনের নেতৃত্বে নারী উন্নয়নে আরো অগ্রনী ভূমিকা রাখবেন বলে আশা করছি ।

একই রকম খবর