লক্ষ্মীপুরে ডিজিটাল নিরাপত্তা মামলায় ছাত্রদলনেতা পারভেজ আটক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) অবমাননাকর ছবি ছড়িয়ে দেয়ার চেষ্টার অভিযোগে পারভেজ নামে যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুরে সদর মডেল থানা পুলিশ কর্তৃক যুবক পারভেজকে আটক করে থানায় নেয়া হয়।

আটককৃত যুবক চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের ছাত্রদলের সাধারণ সম্পাদক বলে দাবি করেছেন জেলা বিএনপি।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। চাঁদপুর মডেল থানার মামলা নং ১০, তাং ৬.১২.১৮।

আটকৃত পারভেজ হোসেন খাঁ (১৯) লক্ষ্মীপুর গ্রামের ৫ নং ওয়ার্ডের খাঁ বাড়ির লতিফ খার ছেলে।

জানা যায়, আটক পারভেজ সদর উপজেলার ১০ নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের ৫ নং ওয়ার্ড কমলাপুর গ্রামের রাঢ়ী বাড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে অবমাননাকর ছবি তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে বাড়ির লোকজনকে দেখায়। এ সময় ওই বাড়ির কয়েকজন তাকে আটক করে স্থানীয় ইউপি চেয়ারম্যান সেলিম খানকে বিষয়টি জানায়।

ইউপি চেয়ারম্যান চাঁদপুর মডেল থানায় বিষয়টি অবগত করলে এসআই ফজলুল সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

আটক পারভেজের কাছ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে অবমাননাকর ছবি সংগৃহীত মোবাইল ফোনটি জব্দ করা হয়।

এ বিষয়ে বৃস্পতিবার সন্ধ্যায় চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ইব্রাহীম খলিল দৈনিক চাঁদপুর খবরকে জানান, লক্ষ্মীপুর ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে অবমাননাকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার চেষ্টার অভিযোগে পারভেজ নামের এক যুবককে আটক করা হয়েছে।

আটক পারভেজের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। চাঁদপুর মডেল থানার মামলা নং ১০, তাং ৬/১২/২০১৮ খ্রি:। মামলাটি তদন্ত চলছে ।

একই রকম খবর

Leave a Comment