বাবুরহাট উবি ও কলেজে নিরাপদ সড়কের লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার : নিরাপদ সড়ক নিশ্চিত করতে বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের মাঝে লিপলেট বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় চাঁদপুর সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা কানিজ ফাতেমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্র ছাত্রীদের মাঝে লিপলেট বিতরন করেন।

সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন নিরাপদ সড়ক নিশ্চিত করতে সকলকেই সচেতন হতে হবে। একমাত্র সচেতনতাই পারে আমাদেরকে নিরাপদ সড়ক দিতে। আমরা সকলে যদি যার যার অবস্থান থেকে নিরাপদ সড়কের জন্য সচেতনতামূলক প্রচারে এগিয়ে আসি, তাহলে বর্তমান সরকার যে নিরাপদ সড়কের আইন করেছে, তা বাস্তবে বাস্তবায়ন হবে।

তিনি বলেন গাড়ী চালালে সাবধানে চালাতে হবে। কোন ভাবে গাড়ি অসাবধানে চালানো যাবে না। মানুষের জীবন অনেক মূল্য অনেক, একজন চালকের হাতে শত শত মানুষের দায়িত্ব নির্ভর করে। সেদিকে খেয়াল রেখে অবশ্যই চালকদের গাড়ি চালাতে হবে। এ জন্য ছাত্র ছাত্রীরা বাসা বাড়িতে গিয়ে সকলের বাবা মা ভাই বোনকে নিরাপদ সড়ক সর্ম্পকে সচেতন করতে হবে। সকলের সম্মেলিত প্রচেষ্ঠায় নিরাপদ সড়ক গড়া সম্ভাব হবে।

এ সময় উপস্থিত ছিলেন বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন, বাবুরহাট বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও ১৪নং ওয়ার্ড সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হুমায়ূন কবির দুলাল মাল, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মনির গাজী, বাবুরহাট পরিচালনা কমিটির সদস্য সেলিম খান, বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপাল চন্দ্র পাল, সিনিয়র শিক্ষক শহীদুল্ল্যাহ খান, মাসুদুর রহমান সহ সমাজ সেবক বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক শিক্ষিকা, অভিভাবক, ছাত্র ছাত্রী সমাজের সুধিজন।

উল্লেখ্য বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের ছাত্র ছাত্রীদের মাঝে নিরাপদ সড়কের লিপলেটগুলো বাবুরহাট বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক, ১৪নং ওয়ার্ড সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হুমায়ূন কবির দুলাল মাল তার নিজস্ব অর্থ্যায়নে বিতরন করেন। তার এ উদ্যোগকে এলাকাবাসী স্বাগত জানিয়েছেন।

একই রকম খবর

Leave a Comment