নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলার পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

চাঁদপুর খবর রিপোর্ট : নিরাপদ সড়ক চাই (নিসচা) চাঁদপুর জেলা কমিটি ২০২০-২০২১ মেয়াদের কার্যকরী পরিষদের অনুমোদন করা হয়েছে। নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব সৈয়দ এহসান উল হক কামালের স্বাক্ষরিত পত্রে নতুন এই কমিিিট অনুমোদন প্রদান করেন।

নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা কমিটিতে যারা রয়েছেন : সভাপতি এম এ লতিফ, সহ-সভাপতি রুমা সরকার, আবদুর রহমান, শওকত করিম, সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেল, সহ-সাধারণ সম্পাদক মো. শাহআলম, মো. আব্দুল্লাহ আল মামুন, মোসাদ্দেক আল আকিব, অর্থ সম্পাদক সুজয় চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক নাহিদা রহমান সেতু, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম আকাশ, দপ্তর সম্পাদক মামুন শনি, দুর্ঘটনা ও অনুসন্ধান মো. দেলোয়ার হোসেন, প্রকাশনা সম্পাদক আব্দুল খালেক, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মুসলিম মিয়াজী, সাংস্কৃতিক সম্পাদক মো. আলী শেখ, ক্রীয়া বিষয়ক সম্পাদক মো. ফরহাদ আলম, মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান বেগম কুমকুম, যুব বিষয়ক সম্পাদক এম আই দিদারসহ মোট ৫২ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়েছে।

এদিকে গতকাল (২৬ সেপ্টেম্বর ) শনিবার সকালে ক্যাফে কর্ণার নিরাপদ সড়ক চাই জেলা কার্যালয়ে নতুন কমিটির নেতৃবৃন্দদের পরিচিতি ও মতবিনিয়ন সভা অনুষ্ঠিত হয়। নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেলের পরিচালনায় অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে নিরাপদ সড়ক চাই নতুন চাঁদপুর জেলা কমিটি ও উপদেষ্ট কমিটি ঘোষনা করেন সংগঠনের উপদেষ্টা দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী। এ সময় দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী তার বক্তব্যে বলেন, নিরাপদ সড়ক চাই একটি সামাজিক সংগঠন ।

উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে দেশব্যাপী নিরাপদ সড়কের জন্য আন্দোলন গড়ে তুলেছে । চাঁদপুরে এই সংগঠনটি সামাজিক আন্দোলন গড়ে তুলতে সক্ষম হয়েছে । নিরাপদ সড়কের আন্দোলনের পাশে থাকবে চাঁদপুরের সাংবাদিকগন । প্রতিটি কর্মসূচীতে আমাদের সমর্থন থাকবে । থাকবে দৈনিক চাঁদপুর খবর । লেখনীর মাধ্যমে নিরাপদ সড়কের আন্দোলনকে এগিয়ে নিয়ে যাবে । প্রশাসনের উপর চাপ তৈরী করবে ।

তিনি বলেন, নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা কমিটি অত্যন্ত শক্তিশালী । বিগত দিনে তাদের কর্মকান্ডে তা প্রমান করেছে । আশা করছি নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার সভাপতি এম এ লতিফ ও সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেলের নেতৃত্বে এ সংগঠনটি আগামীতে আরো ইনোগেটিভ কর্মসূচী নিয়ে মাঠে থাকবে ।

নিরাপদ সড়ক বাস্তবায়নে কাজ করবে । অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা অ্যাড. বিনয় ভূষণ মজুমদার । এছাড়াও সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ।

একই রকম খবর