নীলকমল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন সরদার গ্রেফতার

মো: ইসমাইল হোসেন /নাইম মিয়াজি, হাইমচর ও মতলব উত্তর প্রতিনিধি : চাঁদপুর জেলার মতলব উত্তরে ডাকাতি মামলায় হাইমচর উপজেলার ৪ নং নীলকমল ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান সালাহউদ্দিন সরদার আটক হয়েছে।

১৭ সেপ্টেম্বর শনিবার দুপুরে তাকে আটক করে বলে মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ির নৌ পুলিশ জানায় । জানা যায় সালাউদ্দীন এর বিরুদ্ধে পূর্বে একটি ডাকাতি মামলা রয়েছে যার মামলা নং-৩/১৩৮,(০২-০৭-২০২১)। এবং ওই মামলার বাদী ট্রলার মালিক সাদ্দাম।

যার ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে, তিনি বাদি হয়ে মামলাটি করেন। এব ওই মামলার অন্যতম আসামী সোহাগ বেপারীর স্বিকারোক্তিতে মোট ৮/১০ এর মধ্যে ৪র্থ আসামী ছিলেন সাবেক এই চেয়ারম্যান সালাহউদ্দীন, তিনি বিগত দিলে পালাতক থাকলেও অবশেষে শনিবার তাকে আটক করা হয়।

আটক এই আসামী সালাহউদ্দীন চাঁদপুর জেলার হাইমচর ঈশানবালার মরহুম কামাল সরদারের ছেলে এবং নীলকমল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন কালেও বহু অনিয়ম করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন।

তাছারা নীলকমল ইউনিয়ন বাসিদের উপর ও বহু নির্যাতন করে অসহায় জমি দখল করেছেন, তিনি চেয়ারম্যান থাকা কালীন সময়ে সরকারি কাজের বহু কাজের অনিয়ম করে নিজের পকেটে ডুকিয়েছেন, তাছারা তিনি মেঘনা মোহনার ডাকাত দলের অন্যতম মদত দাতা ছিলেন তাহা আজ প্রকাশিত হচ্ছে, তৎকালীন সময়ে যদিও ইউনিয়ন বাসি তার ভয়ে মুখ খুলে কিছু বলতে পারেনি, যার কারনে একের পর এক রাজত্ব কায়েম করেছে, মূলত বিষয় হচ্ছে সাবেক এই সালাউদ্দিন চেয়ারম্যান একজন ডাকাত দলের সর্দার বলে অনেকেই জানান, তার আটকের খবর টি ছরিয়ে পড়লে নীলকমল ইউনিয়ন বাসিদের মাঝে আনন্দ উল্লাস দেখা যায়। আর ইউনিয়ন বাসিদের দাবি আটক কৃত ডাকাত ও জুলুমবাজ যেনো আইনের ফাঁক দিয়ে বের না হতে পারি।

ডাকাত সালাউদ্দিন এর আটকের বিষয়ে চাঁদপুর মোহনপুর নৌ ফাঁড়ির উপ-পরিদর্শক বাবুল বালা ‘আরো বলেন সালাহউদ্দিন সরদার কে কিছুক্ষন আগে ডাকাতি মামলায় আটক করি। তাকে আমরা আইনগত প্রক্রিয়া শেষ করে আদালতে প্রেরণ করবো।

একই রকম খবর