মৈশাদীতে আ’লীগের সভাপতি পদে নুরুল ইসলাম পাটওয়ারীকে দেখতে চায় তৃনমূল

স্টাফ রিপোটারঃ চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে,বর্তমান সভাপতি, ত্যাগী আওয়ামী লীগ নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুরের উন্নয়নের রুপকার, শিক্ষামন্ত্রী ডাঃ আলহাজ্ব দীপু এমপির একান্ত স্থেহভাজন মোঃ নুরুল ইসলাম পাটওয়ারীকে ইউনিয়ন আওয়ামী লীগের নের্তৃত্বে ফের দেখতে চায় ইউনিয়নের প্রবীন ও তৃনমূলের আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের সৈনিক নুরুল ইসলাম পাটওয়ারী। তিনি ছাত্র জীবন থেকেই জাতির জনকের আদর্শকে বুকে লালন করে আওয়ামী লীগের রাজনীতি করে আসছে।

তিনি পুনরায় মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের নের্তৃত্বে আসলে মৈশাদী ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠন আরো শক্তিশালী হয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে।বিগত জাতীয় সংসদ নির্বাচন, উপজেলা নির্বাচনে তিনি দলের প্রার্থীর পক্ষে স্বতঃস্ফূর্ত ভাবে কাজ করেছে। এ জন্য ইউনিয়নের প্রবীন ও তৃনমূল আওয়ামী লীগ নুরুল ইসলাম পাটওয়ারীকে পুনরায় আওয়ামী লীগের নের্তৃত্বে দেখতে চাচ্ছেন।

নুরুল ইসলাম পাটওয়ারী বঙ্গবন্ধুর আর্দশের সৈনক হিসেবে মৈশাদীতে দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের পরিবারের কাছে পরিচিতি লাভ করেছেন। লোভ লালশার উদ্ধে থেকে তিনি ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। জনগনের আস্থার প্রতীক হয়ে উঠেছেন। মৈশাদীর খেটে খাওয়া দিন মজুর থেকে শুরু করে সর্বস্তরের মানুষের যোগ্য অভিভাবকের আসনে ইতিমধ্য নুরুল ইসলাম পাটওয়ারী অদিষ্ট হয়েছেন। স্থান করে নিয়েছেন সকলের হৃদয়ের মাঝে।

আসন্ন ইউনিয়ন আওয়ামী লীগের ত্রী-বার্ষিক সম্মেলনে নুরুল ইসলাম পাটওয়ারীকে পুনরায় ইউনিয়ন আওয়ামী লীগের নের্তৃত্বে নির্বাচিত করার জন্য মৈশাদীর ইউনিয়নের প্রবীন, তৃণমূলের আওয়ামী লীগ এবং ইউনিয়ন যুবলীগ ও ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি, জেলা আওয়ামীলগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ ও সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী, সহ-সভাপতি ও বিশিষ্ট চিকিৎসক ডাঃ জে আর ওয়াদুদ টিপু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারন সম্পাদক আলী আরশ্বাদ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক মোঃ আইউব আলী বেপারীর সুদৃষ্টি কামনা করেছেন।

একই রকম খবর